একদিকে বঙ্গধ্বনি যাত্রার সফলতা,অপরদিকে মুখ্যমন্ত্রীর ফ্লেক্স ছেঁড়ার অভিযোগ, চাঞ্চল্য কোচবিহারে

ইউবিজি নিউজ, কোচবিহার : বঙ্গধ্বনি যাত্রা কে কেন্দ্র করে একদিকে যেখানে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে অভিনন্দন জানাচ্ছে কোচবিহার জেলার যুব তৃণমূল কংগ্রেস, ঠিক তার পাশাপাশি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায় এর ফ্লেক্স ছিঁড়ে ফেলার অভিযোগ উঠল কোচবিহারে।

সোমবার এই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে কোচবিহার ষ্টেশন চৌপথি থেকে শহরের বিভিন্ন জায়গায়।

এমনকি কোচবিহার বইমেলাতে যে ফ্লেক্স লাগানো হয়েছিল সেটাও ছেঁড়া অবস্থায় দেখা যায় সোমবার সকালে।

তৃণমূলের তরফে দাবি করা হয়েছে, রাজ্য সরকারের উন্নয়ন এবং মানুষের সঙ্গে জনসংযোগ মেনে নিতে পারছে না বিজেপি, তাই এই ন্যাক্কারজনক ঘটনা ঘটিয়েছে। এই ঘটনার তীব্র প্রতিবাদ করেন কোচবিহার জেলা যুব তৃণমূল সভাপতি অভিজিৎ দে ভৌমিক।

তিনি বলেন, রাতের অন্ধকারে ফ্লেক্স ফেস্টুন ছেড়ে দিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়ন কে কোন অবস্থাতেই রুখা সম্ভব নয়। তাই আগামীতে এই চেষ্টা করলে বিজেপির কপালে অশেষ দুঃখ রয়েছে বলেও জানান তিনি।

একইসাথে যুব তৃনমূলের তরফ এ এদিন কোচবিহার শহরে বঙ্গধ্বনি যাত্রার সফলতাকে উদাহরণ করে তোলার জন্য মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় কে অভিনন্দন সূচক একটি মিছিল আয়োজিত হয়।

এই মিছিলে নেতৃত্বদেন তৃণমূল কংগ্রেসের যুব সভাপতি অভিজিৎ দে ভৌমিক । উপস্থিত ছিলেন তৃণমূল যুব কংগ্রেসের সহ-সভাপতি সায়নদ্বীপ গোস্বামী, সংখ্যালঘু নেতা তথা জেলা সাধারণ সম্পাদক খোকন মিয়া,কোচবিহার জেলা পরিষদের স্বাস্থ্য কর্মদক্ষ শুচিস্মিতা দেব শর্মা সহ প্রমূখ।

এই মিছিল কোচবিহার শহরের বিভিন্ন এলাকা ঘুরে স্টেশন চৌপথি তে শেষ হয়। মিছিলে অভিষেক বন্দ্যোপাধ্যায় এর ৩০০০ যুব যোদ্ধা অংশগ্রহণ করেন।