Ad
উত্তরবঙ্গকোচবিহার

দুর্ঘটনাগ্রস্থ কলকাতা থেকে কোচবিহারগামী উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহনের বাস, চালক সহ মৃত তিন

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

ইউবিজি নিউজ ডেস্ক : ভয়াবহ বাস দুর্ঘটনা, মুর্শিদাবাদের সাগরদিঘির ভুরকুন্ডা-বেলেপুকুর এলাকাতে এই দুর্ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে,গতকাল রাতে কলকাতা থেকে কোচবিহারগামী একটি সরকারি বাস প্রচন্ড গতিতে ৩৪ নম্বর জাতীয় সড়ক ধরে উত্তরবঙ্গের দিকে যাচ্ছিল।

Ad

বাসটি যখন বেলেপুকুরের কাছাকাছি পৌঁছায় তখন জাতীয় সড়কের পাশে দাঁড় করানো একটি লরির পেছনে গিয়ে সজোরে ধাক্কা মারে।আর তার জেরে মৃত্যু হলো তিন ব্যক্তির।

এই ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচ ব্যক্তি। আহতদেরকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করানো হয়েছে। বুধবার সকাল পর্যন্ত মৃত ব্যক্তিদের পরিচয় জানা যায়নি। মৃত ব্যক্তিদের বয়স ৩০-৪০ বছরের মধ্যে বলে পুলিশ সূত্রে জানানো হয়েছে।

ঘটনার খবর পেয়ে সাগরদিঘি থানার পুলিশ ও স্থানীয় বাসিন্দারা তৎক্ষণাৎ উদ্ধারকাজ শুরু করেন এবং আহত ব্যক্তিদেরকে স্থানীয় সাগরদিঘি সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।

হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তিনজন যাত্রীকে মৃত বলে ঘোষণা করেন। আহত আরও পাঁচ যাত্রীর অবস্থার অবনতি হলে তাদেরকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়। পুলিশ দুর্ঘটনাগ্রস্ত বাস এবং লরিটিকে আটক করেছে। পুলিশ আধিকারিকদের অনুমান সরকারি বাসটির চালক ঘুমিয়ে পড়ার জন্য এই দুর্ঘটনাটি ঘটেছে।

আরও পড়ুন