খুন হওয়া টোটো চালকের বাড়িতে গেলেন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ

মাথাভাঙ্গা:  খুন হওয়া  টোটো চালক  রবিকান্ত বর্মনের বাড়িতে গেলেন  উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ । বৃহস্পতিবার দুপুরে উত্তরবঙ্গ উন্নয়ন  খুন হওয়া রবিকান্ত বর্মনের বাড়িতে গিয়ে তার পরিবারের সাথে কথা বলেন এবং খোঁজ খবর নেন।

মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ এর সঙ্গে উপস্থিত ছিলেন, স্থানীয় বিধায়ক হিতেন বর্মন, পঞ্চায়েত সমিতির সভাপতি মালতি পাল, তৃণমূল কংগ্রেস নেতা আবেদ আলী মিয়া, সুব্রত রায় সহ অন্যান্য নেতৃত্ব।এদিন মন্ত্রী ও বিধায়ক এই খুনের ঘটনায়  পুলিশ প্রশাসন কেউ দ্রুত আসামিদের খুঁজে বের করার নির্দেশ দেন। এছাড়াও তারা পরিবারের হাতে অন্ত্যেষ্টিক্রিয়ার জন্য নগদ অর্থ সাহায্য  করেন।

গত মঙ্গলবার রাতে শীতলকুচি থানার অন্তর্গত বড় কৈমারী গ্রাম পঞ্চায়েত এলাকার ঝর্নারপাড় গ্রামের টোটো চালক রবিকান্ত বর্মনকে মাথায় বন্দুক ঠেকিয়ে গুলি করে হত্যা করা হয়। বুধবার মৃত ওই টোটো চালকের বাড়িতে গিয়েছিলেন তৃণমূল কংগ্রেসের কোচবিহার জেলা সভাপতি পার্থ প্রতিম রায়।

মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ  বলেন, রবিকান্ত বর্মন একজন পরিযায়ী শ্রমিক ছিলেন।লকডাউনের দিন কয়েক আগেও সে ফিরে এসে। কোন রকমে একটি টোটো কিনে সংসার চালাচ্ছিলেন।  যারা এভাবে নৃশংস ভাবে এই পরিযায়ী শ্রমিক টোটো চালক কে খুন করেছে তাদের দৃষ্টান্ত মূলক শাস্তি হিসাবে ফাঁসিতে ঝুলানো হোক।