করোনার ভয়ে এগিয়ে আসেনি কেউ, সারারাত রাস্তায় পড়ে থাকতে হল অসুস্থ বৃদ্ধা মহিলাকে, অবশেষে ব্লক প্রশাসনের উদ্যোগে ভর্তি হাসপাতালে

ইউবিজি নিউজ, ঘোকসাডাঙ্গা : অমানবিকতা! অবশ্য এখানে সাধারণ মানুষের কোথায় দোষ? করোনায় মানুষকে মানুষের সাহায্য করাতে বেঁধে রেখেছে পা । ব

একারণেই এক বৃদ্ধা মহিলাকে সারারাত ভিজে পরে থাকতে হয় রাস্তায় । সকাল বেলা কিছু কিছু লোকজন দেখতে পেয়েও করোনা অতি মারি চলছে তাই কেউ ওই মহিলাকে স্পর্শ করার সাহস পায়নি।

অবশেষে স্থানীয়রা ব্লক প্রশাসনের সঙ্গে যোগাযোগ করলে তরী ঘড়ি সেই মহিলাকে হাসপাতালে ভর্তি করে ব্লক প্রশাসন। জানা গিয়েছে, মাথাভাঙ্গা ২ ব্লকের লতাপাতা গ্রাম পঞ্চায়েতের কুশিয়ার বাড়ী গ্রামের তল্লি তলায় গ্রামীন রাস্তার ধারে এক অসুস্থ্য অজ্ঞাত পরিচয় মহিলাকে পরে থাকতে দেখে স্থানীয়রা ।

প্রথমে স্থানীয় কয়েকজন সেই মহিলাকে হাসপাতালে পাঠানোর চেষ্টা করে কিন্তু করোনা পরিস্থিতির কারণে কেউ সেই মহিলাকে স্পর্শ করার সাহস পায় না। অবশেষে মাথাভাঙ্গা ২ ব্লকের বিডিও অনির্বান দত্তের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি দেখার জন্য বিআইও অমিতাভ বর্মনকে দ্রুত ব্যবস্থা নিতে বলেন।

এর পর ব্লক প্রশাসনের উদ্যোগে একটি এম্বুলেন্স করে সেই মহিলাকে ঘোকসাডাঙ্গা ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়। ব্লক প্রশাসনের এ হেন কাজে খুশি এলাকা বাসীরা।