Ad
কোচবিহার

“লোভের বশে দিনহাটার মানুষের সাথে বেইমানী করেছে নিশীথ প্রামানিক”: সায়নী ঘোষ

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

UBG NEWS; “কেন্দ্রীয় মন্ত্রীত্তের  লোভে দিনহাটার মানুষের সাথে বেইমানী করেছে নিশীথ প্রামানিক।”দিনহাটা উপনির্বাচনের তৃণমূল কংগ্রেস প্রার্থী উদয়ন গুহোর হয়ে প্রচারে এসে কড়া ভাষায় নিশীথ প্রামানিক কে আক্রমণ করলেন যুব সভাপতি সায়নী ঘোষ। উদয়ন গুহর হয়ে প্রচারে বাজিমাত যুব তৃনমূলের।

শনিবার দিনহাটা পাঁচমাথা মোড় চৌপথি তে জনসভায় অংশগ্রহণ করেন সায়নী ঘোষ। উপস্থিত ছিলেন জেলা যুব তৃণমূল সভাপতি কমলেশ অধিকারী। প্রার্থী উদয়ন গুহ এবং জেলার সব স্তরের নেতৃত্বরা। বক্তব্যের শুরুতেই তিনি সর্বপ্রথম জেলার সার্বিক ঐক্য নিয়ে কথা বলেন। তারপরেই করা ভাষায় আক্রমণ করেন নিশীথ প্রামানিক কে।

Ad

তিনি বলেন “নিশীথ প্রামানিক বেইমানি করেছে দিনহাটার মানুষের সাথে। পরিযায়ী বিজেপি নেতাদের বাংলার মানুষ ছুঁড়ে ফেলে দেবে।

তিনি আরো বলেন নিশীথ প্রামাণিকের শিক্ষাগত যোগ্যতা তার ডিগ্রী তৈরি হয়েছে প্রাথমিক বিদ্যালয় থেকে। ভাওতাবাজি দিয়ে মানুষের মন বেশিক্ষণ জয় করে রাখা যায় না। নিশীথ প্রামাণিকের বিরুদ্ধে এখনও ডাকাতির মামলা রয়েছে।

তারপরেও কি হিসাবে তিনি দিনহাটার মানুষের কাছে বিজেপির হয়ে ভোট ভিক্ষা করছেন?? লজ্জার কথা।” একই সাথে তিনি সাধারণ মানুষের উপস্থিতি কে শ্রদ্ধা জানিয়েছেন।

তিনি বলেন, কোচবিহারে তৃণমূল কর্মীরা যদি ত্রিপুরায় পৌঁছে যায় তাহলে ত্রিপুরার সরকারকে আর মাথা তুলে দাঁড়াতে হবে না। সর্বোপরি সায়নীর মুখ থেকে দিনহাটা মানুষের জন্য আবেদন উঠে আসে,”উদয়ন গুহ আপনার ঘরের ছেলে, তাকে ভোট দিন সে কখনো দিনহাটা ছেড়ে যাবে না।” খেলা হবে স্লোগান দিয়ে শুরু হয় সায়নীর সভা।

আরও পড়ুন