পুলিশের পোশাকে এসে ব্যাবসায়ীর লক্ষাধিক টাকা ছিনতাই! চাঞ্চল্য দিনহাটায়

দিনহাটাঃ সাত সকালে ব্যবসায়ীর কাছ থেকে এক লক্ষ কুড়ি হাজার টাকা ছিনতাই করে পালাল চারজনের একটি দুষ্কৃতী দল। সাত সকালে এই ছিনতাইয়ের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে দিনহাটা ২নং ব্লকের বুড়িরহাট বাজার সংলগ্ন দাসপাড়া এলাকায়।

জানা যায়, শনিবার সকাল ছটা নাগাদ বুড়িহাট বাজারে যাচ্ছিলেন মোস্তাকিন হাসান নামে এক ব্যবসায়ী। সেই সময় পুলিশের পোশাকে একটি বোলেরো গাড়ি নিয়ে বুড়িরহাট দাসপাড়া এলাকায় ওই ব্যবসায়ীকে আটক করে চার জন দুষ্কৃতী। অভিযোগ, এরপর ব্যবসায়ীর কাছ থেকে টাকা ছিনতাই করে দুষ্কৃতীরা। এমনকি ব্যবসায়ীকে বেধড়ক মারধর করে চম্পট দেয় দুষ্কৃতীর দল।

মোস্তাকিন নিজেকে ধান ব্যবসায়ী বলে জানিয়ে টাকা ও মোবাইল ফেরত চান। তখন ঘড়ি ও মোবাইল ফেরত দিলেও টাকা ফেরত দেয়নি ছিনতাইকারীরা। এনিয়ে মোস্তাকিনের সাথে ধস্তাধস্তি শুরু হয়। তিনি বুঝতে পারেন, এরা আসলে ছিনতাইকারী। কিন্তু মাথায় লোহার রড জাতীয় কিছু দিয়ে আঘাত করে সেখান থেকে পালিয়ে যায় ছিনতাইকারীরা। পরে প্রায় অচৈতন্য অবস্থায় তাঁকে উদ্ধার করে বামনহাট ব্লক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসার পর ছেড়ে দেওয়া হলে মোস্তাকিন সাহেবগঞ্জ থানায় গিয়ে লিখিত অভিযোগ জানান।

এরপর স্থানীয়রা সেই ব্যবসায়ীকে আহত অবস্থায় উদ্ধার করে বামনহাট প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গিয়ে প্রাথমিক চিকিৎসা করান। এই ঘটনায় সাহেবগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন মোস্তাকিন হাসান নামের ওই ব্যবসায়ী।

মোস্তাকিন বলেন, “পুলিশকে টাকা উদ্ধার করে দেওয়ার পাশাপাশি দ্রুত ওই দুষ্কৃতিদের গ্রেপ্তার করার জন্য আবেদন জানালাম। পুলিশ আশ্বাস দিয়েছে। দেখা যাক কি হয়।”