কোচবিহার

কোচবিহার জেলা পুলিশের উদ্যোগে ম্যারাথন রেস প্রতিযোগিতা

UBG NEWS, কোচবিহার: কোচবিহার জেলা পুলিশের উদ্যোগে আগামী দুমাস জেলার বিভিন্ন জায়গায় সেফ ড্রাইভ সেভ লাইফ কর্মসূচি অনুষ্ঠিত হবে। সেই উপলক্ষে বুধবার এই কর্মসূচির উদ্বোধন হিসেবে জেলা পুলিশ প্রশাসনের  উদ্যোগে একটি ম্যারাথন রেস প্রতিযোগিতা আয়োজন হয়।

এই ম্যারাথন প্রতিযোগিতা শুরু হয় সকাল সাড়ে ছটা থেকে কোচবিহার মহিষবাথান থেকে শেষ হয় পুলিশ লাইন পর্যন্ত। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপারের সুমিত কুমার ও জেলাশাসক পবন কাদিয়ান সহ পুলিশ আধিকারিকেরা। এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন পুলিশকর্মী থেকে সাধারণ মানুষ ও ছাত্র-ছাত্রীরা।

এই প্রতিযোগিতায় প্রথম ব্যাক্তিকে ১০ হাজার টাকা, দ্বিতীয় ব্যাক্তিকে ৫ হাজার টাকা,তৃতীয় ব্যাক্তিকে ৩ হাজার টাকা এবং চুতুর্থ ব্যাক্তিকে২ হাজার টাকা পুরস্কার দেওয়া হয়।

এই বিষয়ে জেলাশাসক পবন কাদিয়ান বলেন, আজকে আমরা জেলায় সেভ ড্রাইভ সেভ লাইফ প্রোগ্রামে আছি। সেই উপলক্ষ্যে ৫ কিলোমিটার দৌড় প্রতিযোগিতার। অনেক ছেলে-মেয়ে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করছে। আমরা কোচবিহারের সমস্ত মানুষকে সচেতন করার জন্য এই প্রতিযোগিতাটি করছি যাতে তারা যখনই রাস্তা ব্যবহার করবে সমস্ত ট্রাফিক নিয়ম মেনে চলবে।

Ad

প্রতিযোগিতার প্রধান উদ্যোক্তা জেলা পুলিশ সুপার সুমিত কুমার বলেন, সকালবেলা আপনারা সবাই সেভ ড্রাইভ সেভ লাইফ প্রোগ্রামের মিনি ম্যারাথনে অংশগ্রহণ করতে এসেছেন আপনাদের সবাইকে ধন্যবাদ জানাচ্ছি। সকালে ওঠা এটা শরীরের পক্ষে খুব ভালো আমরা সবাই চেষ্টা করি সকাল সকাল ঘুম থেকে ওঠার। বর্তমান পরিস্থিতিতে তাতে সবার সুস্থ থাকার জন্য এই ধরনের শরীরচর্চা খুবই প্রয়োজন।আমরাএই অনুষ্ঠানের মাধ্যমে সেভ ড্রাইভ সেভ লাইফ প্রোগ্রামটি সম্পন্ন করছি। সাধারণ মানুষ যাতে রাস্তায় চলাচলের সময় সরকারি নিয়ম মেনে চলেন এবং নিজের জীবন বাঁচাতে পারেন সাথে অন্যের জীবন বাঁচাতে পারেন।

[ লেটেস্ট খবর এবং আপডেট জানার জন্য ফলো করুন ইউবিজি নিউজ ফেসবুক পেজ । ব্রেকিং নিউজ এবং ডেইলি খবরের আপডেটে পেতে যুক্ত হোন হোয়াটসঅ্যাপ গ্রুপে  ]