প্রচারের ঝড় তুলতে আজ কোচবিহারে মমতা-শাহ

ইউবিজি নিউজ ডেস্ক : শুক্রবার ময়দানে মুখোমুখি শাহ-মমতা। রাজ্যের দ্বিতীয় দফা ভোট শেষ। তৃতীয় দফার নির্বাচনী প্রচারে এদিন নামছেন শাহ-মমতা। বৃহস্পতিবার সারাদিন নন্দীগ্রাম-বয়াল নিয়ে মমতার অভিযোগ তুলে ধরার পর জেনারেল অবজারভার হেমেন দাসের রিপোর্টের ভিত্তিতে বিবৃতি পেশ করে জানাল কমিশন।

চতুর্থ দফায় ভোট হয়েছে উত্তরবঙ্গে। তার আগেই আজ শুক্রবার উত্তরবঙ্গের উদ্দেশ্যে পাড়ি দেবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে তিনটি সভা রয়েছে তার। অন্যদিকে আজ সকাল ১১টায় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ সভা রয়েছে কোচবিহার, আলিপুরদুয়ারে। অর্থাৎ শুক্রবার শাসক বিরোধী দলের জনসভায় ফের একবার উত্তপ্ত হয়ে উঠতে পারে উত্তরবঙ্গ।

গতকাল দ্বিতীয় দফার ভোট মিটতে আর সময় নষ্ট করতে চাননি মুখ্যমন্ত্রী। শুক্রবার তাই তড়িঘড়ি নন্দীগ্রাম থেকে হেলিকপ্টার করে উত্তরবঙ্গ যাচ্ছেন তিনি। প্রথমে দিনহাটা টাউনে সংহতি ময়দান, নাটাবাড়ি এবং শেষে ফালাকাটায় দলীয় প্রার্থীর হয়ে প্রচার চালাবেন মুখ্যমন্ত্রী।

অন্যদিকে আজ সকাল ১১টায় কোচবিহারের শীতলকুচি তে সভা করার কথা রয়েছে অমিত শাহের। এরপর আলিপুরদুয়ারের কালচিনিতে সভা রয়েছে সাড়ে বারোটা নাগাদ। সেখান থেকে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী যাবেন দক্ষিণবঙ্গে। বিকেল তিনটে থেকে রোড শো করবেন বারুইপুরের ফুলতলা থেকে পদ্মপুকুর পর্যন্ত। এরপর বিকেল সাড়ে চারটের সময় আরামবাগ গ্রাউন্ড স্ট্যান্ড থেকে রোড শো শুরু হয় গৌরহাটি মোর পর্যন্ত যাবে।

এছাড়াও এদিন তিনটি রোড শো করবেন মিঠুন চক্রবর্তী। হুগলির পুড়শুড়া, হাওড়া শ্যামপুর এবং দক্ষিণ ২৪ পরগনার কুলপিতে এদিন রোড শো করতে দেখা যাবে মিঠুনকে।