Ad
কোচবিহার

কোচবিহার জেলা জুড়ে চাঁদার জুলুম রুখতে কঠোর পদক্ষেপ পুলিশের, বিশেষ অভিযান চালিয়ে জোর করে দুর্গা পূজার চাঁদা তোলায় ৬ জনকে গ্রেফতার করলো কোতয়ালি থানার পুলিশ

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

কোচবিহার: দুর্গা পূজার চাঁদার জোর জুলুম রুখতে কঠোর পদক্ষেপ নিলেন কোচবিহার কোতয়ালি থানার পুলিশ।

কোচবিহার কোতয়ালি থানার অন্তর গত বেশ কয়টি জাগা থেকে অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে ইতিমধ্যে ৬ জন কে গ্রেফতার করেছে কোতয়ালি থানার পুলিশ।

Ad

পুলিশ সূত্রে জানা গেছে চান্দামারি ও বাবুর হাট এলাকা থেকে অভিযোগ আসে পুজা কমিটি গুলি রাস্তা আটকে চাঁদা নিচ্ছে। অভিযোগ পাওয়ার সাথে সাথেই অভিযান চালিয়ে চান্দামারি থেকে ১জন ও বাবুরহাট এলাকা থেকে ৪জন কে গ্রেফতার করেছে পুলিশ।

এছাড়াও রাস্তা আটকে জর জুলুম করে যাতে কেউ টাকা তুলতে না পারে সেই কারণে বিভিন্ন জায়গায় পুলিশের টহল দাঁড়ি চালানোর সময় জিরানপুর সংলগ্ন এলাকা থেকে ১ জন কে গ্রেফতার করে পুলিশ।

কোচবিহার পুলিশ সূত্রে জানা গেছে পূজার চাঁদা নিয়ে কোথাও জোর জুলুম মেনে নেওয়া হবে না। রাস্তা আটকে গাড়ি থেকে টাকা তোলা ও যাবেনা। যদি কোন ক্লাব এভাবে মানুষের উপর জোর জুলুম করে চাঁদা তুলতে থাকে তাহলে সে সমস্ত ক্লাবের বিরুদ্ধেও কঠোর পদক্ষেপ নেওয়া হবে। সাধারণ মানুষের কাছেও বলা হচ্ছে যদি দেখেন কোথাও চাঁদার জন্য জুলুম চলছে তাহলে সাথে সাথে আমাদের খবর দিন আমরা সেই সমস্ত ক্লাবের বিরুদ্ধে ব্যবস্থা নেব।

পুলিশ সূত্রে আরও জানা গেছে ইতিমধ্যে ক্লাবগুলির সাথে কথা বলে এই সমস্ত বিষয় জানিয়ে দেওয়া হয়েছে।

আরও পড়ুন