Ad
কোচবিহার

কোচবিহার বিবেকানন্দ বিদ্যাপীঠ এর প্রাক্তনি ছাত্রদের ফুটবল টুর্নামেন্টের সূচনা হতে চলেছে স্কুলে

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

কোচবিহার, ১৮ সেপ্টেম্বরঃ কোচবিহার বিবেকানন্দ বিদ্যাপীঠ এর প্রাক্তনি ছাত্রদের একটি ফুটবল টুর্নামেন্টের সূচনা হতে চলেছে ওই স্কুলে। আর এই ফুটবল টুর্নামেন্টের আয়োজনকে কেন্দ্র করে শুক্রবার একটি সভা অনুষ্ঠিত হল বিদ্যালয় প্রেক্ষাগৃহে। এই সভায় উপস্থিত ছিলেন বিদ্যালয়য়ের শিক্ষক, শিক্ষাকর্মী থেকে শুরু করে বিদ্যালয়য়ের কিছু প্রাক্তনি।

এদিন বৈঠক শেষে বিদ্যালয়েরর শিক্ষক সুমেন সাহা জানান, বিদ্যালয়য়ের প্রাক্তন কিছু ছাত্রেরা উদ্যোগ নিয়েছে বিদ্যালয়য়ের সকল প্রাক্তনি ছাত্র, শিক্ষক সকলে মিলে একটি ফুটবল টুর্নামেন্টের আয়োজন করবে। তারই প্রস্তুতি সভা হল এদিন। তিনি আরও বলেন, ছাত্রদের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন তিনি। এছাড়াও তিনি বলেন, এই খেলাটি অনুষ্ঠিত হলে এই বিদ্যালয়কে আরও ভালো করে জানতে ও চিন্তে পারবেন সাধারণ মানুষেরা। শুধু ফুটবলই নয় এ ছাড়াও আরও কিছু খেলা হতে পারে বলে জানান ওই শিক্ষক।

Ad

সুব্রত ভৌমিক নামে এক প্রাক্তনি ছাত্র বলেন, আজ বিদ্যালয়য়ের প্রাক্তনি ছাত্রদের সহ যোগিতায় এবং উপস্থিতিতে একটি আলোচনা সভা হল। এই সভায় বিদ্যালয়ের প্রাক্তনি ছাত্র দের নিয়ে একটি খেলা হওয়ার কথা বলা হয়। সভায় একটি কমেটি গঠন করা হয় তারা এই খেলা পরিচালনা করবেন।

তিনি আরও বলেন, মূলত অনেক শিক্ষক আছেন যারা অনেক দিন ধরে এই বিদ্যালয়ে শিক্ষকতা করে আসছেন এবং অনেকে আছেন যারা অনেক দূর থেকে এখানে প্রতিদিন আসেন শিক্ষকতা করতে তাদের নিয়ে এবং এই বিদ্যালয়য়ের প্রাক্তন ছাত্রদের নিয়ে একটি ফুটবল টুর্নামেন্ট করার জন্য এই কমিটি এবং আজকের এই সভা।

আরও পড়ুন