কোচবিহারে মোটর বাইক ও বুলেরোর মুখোমুখি সংঘর্ষ, চাঞ্চল্য এলাকায়

১২ জানুয়ারি: মোটর বাইক ও বুলেরো গাড়ির মুখোমুখি সংঘর্ষে আহত বাইক চালক। ঘটনাটি ঘটেছে কোচবিহার জেলার দিনহাটা মহকুমারের ১ নং ব্লকের বড় আটিয়াবাড়ী ১ নং গ্রাম পঞ্চায়েত এলাকার বড় ফকির তকেয়া এলাকার প্রাথমিক বিদ্যালয়ের সামনে দিনহাটা গিতালদহ রাজ্য সড়কে। ওই ঘটনার জেরে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

প্রত্যক্ষদর্শী এলাকার বাসিন্দা হামিদুল মিঞা জানিয়েছেন, এদিন রাতে, একটি বুলেরো গাড়ি গিতালদহ থেকে দিনহাটার দিকে যাচ্ছিল সেই সময় একটি মোটর বাইক দিনহাটা থেকে গিতালদহের দিকে যাচ্ছিল। মোটর বাইক চালক নিয়ন্ত্রণ হারিয়ে বুলেরও গাড়িটিকে মুখোমুখি সজোরে ধাক্কা মারে।

মোটর বাইকটি ছিটকে পড়ে যায় আর বাইক চালক বুলেরো গাড়ির উপরে গিয়ে পড়ে তারপর রাস্তার পাশে মাটিতে পড়ে যায়। এলাকার লোকজন মোটর বাইক ও বুলেরো গাড়ির সংঘর্ষের শব্দ শুনে দ্রুত ঘটনাস্থলে ছুটে আসে মোটর বাইক চালককে উদ্ধার করে। এরপর তাঁরা দিনহাটা দমকলে খবর দেয়। দমকলের বাহিনীরা বাইক চালকে উদ্ধার করে দিনহাটা মহকুমা হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করান।

জানা গিয়েছে, আবুতারা কদমতলা এলাকার বাসিন্দা আলিমুল মিঞা নামের ২৫ বৎসর বয়সের ওই যুবক। দিনহাটা থেকে বাড়ির দিকে যাচ্ছিল সে। বর্তমানে তিনি আসংঙ্কা জনক অবস্থায় দিনহাটা মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনার তদন্ত শুরু করেছে দিনহাটা থানার পুলিশ।