Ad
কোচবিহার

কেন্দ্রীয় স্বরাষ্ট্র দপ্তর থেকে ওয়াই ক্যাটেগরির নিরাপত্তা পেলেন কোচবিহারের রাজবংশী নেতা অনন্ত রায়, জেলা জুড়ে রাজনৈতিক মহলে তীব্র চাঞ্চল্য

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

কোচবিহার, ১২ আগস্টঃ ওয়াই ক্যাটেগরির নিরাপত্তা দেওয়া হয় কোচবিহারের রাজবংশী নেতা অনন্ত রায়। এদিন কেন্দ্রীয় স্বরাষ্ট্র দপ্তর থেকে এক নির্দেশিকায় জানানো হয়। তাকে বিজেপির কোন পদ দেওয়া হতে পারে বলে ও জানা যাচ্ছে। বিজেপিতে গুরুত্ব বাড়ছে অনন্ত মহারাজের যা মনে করছে রাজনৈতিক মহল।

প্রসঙ্গত, ২১ এর বিধান সভা নির্বাচনের আগে থেকেই বিজেপির সাথে তার সম্পর্ক মধুর হতে শুরু করে। এমনকি দেশের স্বরাষ্ট্র মন্ত্রী, কোচবিহারের বিজেপি সাংসদ নিশীথ প্রামাণিক সহ বহু বিজেপির শীর্ষ নেতা নেত্রীরা তার সাথে তার বাড়িতে আসামে দেখাও করেছেন, বৈঠকও করেছেন।

Ad

এবার সেই রাজবংশী নেতা অনন্ত রায় ওয়াই ক্যাটাগরির নিরাপত্তা প্রদান করলেন দেশের স্বরাষ্ট্র দপ্তর। যা নিয়ে চলছে তীব্র চাঞ্চল্য।

উল্লেখ্য, গত রাজ্য সভার নির্বাচনের সময় অনন্ত বর্মণ তৃনমূলের সাথে সু-সম্পর্ক গড়ে ওঠে কিন্তু সেই সময় প্রতিশ্রুতি দিলেও তা বাস্ত বায়িত না হওয়ায়, ২১ এর নির্বাচনের সময়ের থেকে আবারও বিজেপির সাথে সুসম্পর্ক গড়ে ওঠে রাজবংশী নেতা অনন্ত রায়ের।

আরও পড়ুন