Ad
কোচবিহার

দুর্গা পূজাকে হাতিয়ার করে ব্লক স্তরে দলকে আরো শক্তিশালী করার বার্তা দিলেন কোচবিহার জেলা মহিলা তৃণমূল কংগ্রেসের সভানেত্রী শুচিস্মিতা দেব শর্মা

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

কোচবিহার : শারদীয়া উৎসব কে হাতিয়ার করে আসন্ন পৌরসভা ভোটের আগেই ব্লকে ব্লকে সংগঠন কে আরো শক্তিশালী করতে উদ্যোগ নিলেন কোচবিহার মহিলা কংগ্রেসের সভানেত্রী শুচিস্মিতা দেব শর্মা। তিনি বলেন মহিলাদের প্রতিটি পূজা মন্ডপে থেকে মানুষকে সাহায্য করতে হবে। মাস্ক স্যানিটাইজার তুলে দিতে হবে মানুষের হাতে।

বৃহস্পতিবার কোচবিহারের কাছারি মোড় এলাকায় তৃণমূল মহিলা কংগ্রেসের প্রথম বর্ধিত সভা অনুষ্ঠিত হলো। সেখানে কোচবিহার শহর কনভেনার, হলদিবাড়ি শহর ও গ্রামাঞ্চলের দুই সভাপতি নিয়োগ করার সিধান্ত হয়েছে। এছাড়া প্রত্যেক ব্লকে পুরানো সভাপতিদেরই রাখা হচ্ছে বলে শুচিস্মিতা দেবী জানিয়েছেন। এছাড়াও কোচবিহার শহরে ওয়ার্ড ও বুথ স্তরেও সংগঠন বিস্তার করা হবে।

Ad

সাংবাদিক দের প্রশ্নের উত্তরে শুচিস্মিতা দেবী বলেন, সামনেই পৌরসভার ভোট তাই আজ প্রাথমিক ভাবে মহিলাদের নিয়ে আলোচনা করলাম। প্রতিবারের মত কি করে এবারো মহিলারা দল কে আরো শক্তিশালী করে তুলতে পারে। কেন আমি বিশ্বাস করি মহিলাদের মধ্যে এই ধারণা নেই আমি টিকিট পাইনি বলে দলের ক্ষতি করবো। তাই মহিলাদের আরো দ্বায়ীত্ব নিয়ে দলের স্বার্থে বেশি করে কাজ করতে হবে।

আরও পড়ুন