Ad
কোচবিহার

পুলিশের কনস্টেবলের পরীক্ষার চূড়ান্ত ইন্টারভিউ এর জন্য প্রশিক্ষণ দিচ্ছেন কোচবিহার জেলা পুলিশ সুপার

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

ইউবিজি নিউজ ব্যুরো : কোচবিহার জেলার বিভিন্ন স্থানের শিক্ষিত বেকার যুবক, যুবতীরা অনেকেই পুলিশের কনস্টেবলের পরীক্ষায় পাস করেছেন। তাদের চূড়ান্ত ইন্টারভিউ এর জন্য প্রশিক্ষণ দিচ্ছেন কোচবিহার জেলা পুলিশ সুপার ডা: সন্তোষ নিম্বালকর।

শনিবার কোচবিহার পুলিশ লাইন কনফারেন্স হলে শিক্ষিত বেকার যুবক, যুবতী যারা কনস্টেবলের পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে এমনেই ৫৬ জনকে প্রশিক্ষণের ব্যবস্থা করলেন কোচবিহার জেলা পুলিশ।

Ad

আগামী ১৩ ই জুলাই থেকে জলপাইগুড়ি জেলায় তাদের এই মৌখিক পরীক্ষা গ্রহণ করা হবে। তার আগে তাদের শারীরিক গঠন, ইন্টারভিউ রুমে তাদের উপস্থাপন নিয়ে প্রশিক্ষণের ব্যবস্থা করা হয়েছে।

এই শিক্ষিত বেকার যুবক যুবতীরা যাতে ফাইনালে উত্তীর্ণ হতে পারে তার জন্য সব ধরনের টিপস দেন জেলা পুলিশ সুপার। কোচবিহার জেলার ডিএসপি ট্রাফিক চন্দন দাস জানান,এই পরীক্ষার্থীরা জেলা পুলিস আধিকারিকের কাছে সহযোগিতা চেয়েছেন তারা কিভাবে নিজেদেরকে উত্তীর্ণ করার জন্য উপস্থাপিত হবেন।

সেই কারণেই এই প্রশিক্ষণের ব্যবস্থা। চন্দন বাবু আশাবাদী, প্রশিক্ষণপ্রাপ্ত সকলেই দক্ষতার সাথে উত্তীর্ণ হবেন বলেও তাদের আশা। এদিন প্রশিক্ষণ নিতে আসা এই যুবক যুবতীরা বলেন জেলা পুলিশ সুপার সন্তোষ নিম্বালকার তাদের প্রশিক্ষণের মধ্য দিয়ে যেভাবে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে তাতে তাদের অনেকটাই সুবিধে হল।

আরও পড়ুন