Ad
কোচবিহার

কোচবিহার জেলা পুলিশের বড়সড় সাফল্য, ২৪ ঘন্টার মধ্যে দিনহাটা ব্যাংক ডাকাতির ঘটনার সমাধান করল দিনহাটা পুলিশ, গ্রেফতার ব্যাংকের ক্যাশিয়ার ও এক কর্মচারী

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

কোচবিহার : এক দিনের মধ্যেই নিগমনগর উত্তরবঙ্গ ক্ষেত্রীয় গ্রামীণ ব্যাংক ডাকাতির কিনারা করলো পুলিশ। বুধবার দুপুরে প্রেস বিবৃতিদিয়ে সেই কথা জানান পুলিশ সুপার সুমিত কুমার। তদন্তে নেমে দিনহাটা এসডিপিও প্রথমে জিজ্ঞাসাবাদ শুরু করে ব্যাংকের ক্যাশিয়ার আতারুল ম্যানেজার অভিজিৎ ভৌমিক ও আর একজন স্টাফ চন্দ্র শেখর বর্মনকে।

তাদের কথায় অসঙ্গতি থাকায় তাদের আরও জোরালো জিজ্ঞাসাবাদ করা হয়। পরে জেরার মুখে তারা স্বীকার করে তাদের কুকর্মের কথা। ক্যাশিয়ার অতারুল স্বীকার করে, সে অনেকদিন থেকেই ধিরে ধিরে ব্যাংক থেকে টাকা সরাচ্ছিল। তার ব্যাক্তিগত ব্যাবসায় মন্দা থাকায় সে এই পন্থা অবলম্বন করে। আর তার এই কু কর্মে তাকে সাহায্য করে ব্যাংকের ম্যানেজার অভিজিৎ ও স্টাফ চন্দ্র শেখর।

Ad

অপরাধীদের স্বীকারোক্তির ভিত্তিতে ঘটনার পুনঃনির্মাণের জন্য দিনহাটা থানার পুলিশ তাদের গ্রেফতার করে ও আজ দিনহাটা মহকুমা আদালতে তোলা হয়। উল্লেখ্য মঙ্গলবার সকালে দিনহাটার নিগমনগর উত্তরবঙ্গ ক্ষেত্রীয় গ্রামীণ ব্যাংক ডাকাতির ঘটনায় শোরগোল পরে গিয়েছিল সমগ্র মহকুমা জুড়ে। ব্যাংকের স্টাফদের ও প্রত্যক্ষদর্শীদের বয়ানে জানা গিয়েছিল কয়েকজন দুষ্কৃতি গ্রাহক সেজে ব্যাংকে প্রবেশ করে ও প্রায় ১৯ লক্ষ টাকা নিয়ে চম্পট দেয়। আর তারপরেই ঘটনার তদন্ত শুরু করে দিনহাটা থানার পুলিশ।

আরও পড়ুন