জলপাইগুড়ি জেলার ধুপগুড়িতে ভয়াবহ দুর্ঘটনার পর তৎপর কোচবিহার জেলা প্রশাসন, অভিযান চালিয়ে ৪ টি ওভারলোডেড ট্রাক আটক মোটরযান বিভাগের

UBG NEWS, কোচবিহারঃ গতকাল রাতে জলপাইগুড়ি জেলার ধুপগুড়ি সংলগ্ন ন্যাশনাল হাইওয়েতে ভয়াবহ দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন ১৪ জন। পাথর বোঝাই গাড়ি উল্টে গিয়ে যাত্রীবাহী গাড়ির উপর পড়ে ফলে দুর্ঘটনার কবলে প্রাণ হারান ১৪ জন। গতকালের এই মর্মান্তিক ঘটনার পরই নড়েচড়ে বসে কোচবিহার জেলা প্রশাসন।

দিন দুপুরে কোচবিহারের শহরের বিভিন্ন রাজপথে পাথরবোঝাই গাড়িসহ বিভিন্ন ওভারলোডেড ট্রাক প্রবেশ করে শহর সহ শহরের আশেপাশে রাস্তাগুলোয়। ফলে যেকোনো সময় ঘটতে পারে ভয়াবহ দুর্ঘটনা। গতকালের ঘটনার পর তাই মোটরযান বিভাগের তৎপরতা সকাল থেকেই কোচবিহার শহরে।

ইতিমধ্যেই পাথর বালি বোঝাই ৪ টি ওভারলোডেড ট্রাক আটক করেছে মোটরযান বিভাগ। পাশাপাশি সকাল থেকেই শহরের বিভিন্ন প্রান্তে এম বি আই এর একটি বিশেষ দল কাগজপত্র ফেল সঠিকভাবে টায়ার ব্যবহার করা হচ্ছে এ ধরনের মালবাহী ও যাত্রীবাহী গাড়ি গুলিকে চেকিং শুরু করেছে।

এই প্রসঙ্গে মোটরযান বিভাগের আধিকারিক আশুতোষ রায় বলেন গতকালের ঘটনার জন্যই এই বিশেষ চেকিং তা নয় প্রতিনিয়ত ঐ তারা এই ধরনের চেকিং করে থাকেন। গতকালের ঘটনা অত্যন্ত মর্মান্তিক তাই সে কথা মাথায় রেখেই বিশেষভাবে পাথরবোঝাই ট্রাক গুলির উপর নজর রাখা হচ্ছে এবং ওভারলোডেড যাত্রীবাহী গাড়ি গুলোর দিকে নজর রাখছে প্রশাসন।