শুভেন্দু অধিকারী কে সোশ্যাল মিডিয়ায় চ্যালেঞ্জ কোচবিহারের সংখ্যালঘু নেতা খোকন মিয়ার, মমতা বন্দ্যোপাধ্যায়ের আশীর্বাদে বিধানসভা নির্বাচনে প্রার্থী হওয়ার আবেদন

UBG NEWS, কোচবিহারঃ শুভেন্দু অধিকারী যে বিধানসভা নির্বাচনে প্রতিদ্বন্দিতা করবেন সেই আসন থেকেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের আশীর্বাদে প্রার্থী হওয়ার আবেদন জানিয়েছেন কোচবিহারের সংখ্যালঘু নেতা খোকন মিয়া।

ইতিমধ্যেই এই মর্মে একটি পোস্ট তিনি সোশ্যাল মিডিয়ায় করেছেন।  তার দাবি, শুভেন্দু অধিকারীর মতো বেঈমান মীরজাফর কে হারানোর জন্য দরকার নেই দলের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের, একজন সাধারণ কর্মী যথেষ্ট। তার এই পোস্ট ঘিরে রীতিমতো শোরগোল পড়েছে কোচবিহার জেলায়।

খোকন বাবু বলেন, তৃণমূল কংগ্রেসের হয়ে রাজনৈতিক জীবনের সূচনা করার পরেও কিভাবে শুভেন্দু অধিকারী বিভিন্ন বক্তব্যে নির্লজ্জের মত মুখ্যমন্ত্রী কে আক্রমণ করেন। তার কথায়,দলের একজন সাধারণ কর্মী যথেষ্ট শুভেন্দু অধিকারীর মত হেভিওয়েট নেতা কে মানুষের আশীর্বাদ নিয়ে, মুখ্যমন্ত্রীর চরণ ধুলি নিয়ে হারিয়ে দেওয়ার জন্য।

ইতিমধ্যেই কোচবিহার দক্ষিণ বিধানসভা কেন্দ্রের বিধায়ক মিহির গোস্বামী বিজেপিতে যোগদান করার পরে তার বিরুদ্ধে মুখ খুলেছিলেন খোকন মিয়া। আজ আরও একবার তাকেই সোশ্যাল মিডিয়া পোস্ট।

তিনি বলেন, পচা আলু চলে গেছে ভালো হয়েছে। তারা দলে থাকলেই বরং দলের ক্ষতি হতো। ইতিমধ্যেই নির্বাচনের দামামা বেজে গিয়েছে। শুভেন্দু অধিকারীর দুর্গ নন্দীগ্রাম থেকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার ইচ্ছা প্রকাশ করেছেন স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

খোকন মিয়ার দাবি, শুভেন্দু অধিকারী এত বড় মাপের নেতা নন যে মমতা বন্দ্যোপাধ্যায় কে তার বিরুদ্ধে দাঁড়াতে হবে। শুভেন্দুর জন্যে তিনিই যথেষ্ট।