কোচবিহার

দুর্ঘটনা এড়াতে এবং ট্রাফিক নিয়ন্ত্রণ রাখতে কোচবিহার জেলা পুলিশের উদ্যোগে উদ্বোধন হল ট্রাফিক আউটপোস্টের

মাথাভাঙ্গাঃ দুর্ঘটনা এড়াতে এবং ট্রাফিক নিয়ন্ত্রণ রাখতে কোচবিহার জেলা পুলিশের উদ্যোগে উদ্বোধন হল ট্রাফিক আউটপোস্টের। এদিন কোচবিহার জেলার মাথাভাঙ্গা ১৬ নম্বর রাজ্য সড়কের বেলতলা এলাকায় এই ট্রাফিক আউটপোস্ট এর শুভ উদ্বোধন হয়।

এই ট্রাফিক আউটপোস্টটির উদ্বোধন করেন কোচবিহার জেলা পুলিশ সুপার সুমিত কুমার। এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মাথাভাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার অমিত ভার্মা, ডিএসপি ট্রাফিক প্রদীপ সরকার, মাথাভাঙ্গা মহকুমা পুলিশ আধিকারিক সুরজিৎ মন্ডল, মাথাভাঙ্গার সি আই ভাস্কর বিশ্বাস, মাথাভাঙ্গা পুলিশের ট্রাফিক ওসি শাহ আলী ইমাম সহ অন্যান্য পদস্থ পুলিশ আধিকারিক সহ অতিথিবর্গ।

ট্রাফিক আউটপোস্ট এর উদ্বোধনের পর কোচবিহার জেলার পুলিশ সুপার সুমিত কুমার সাংবাদিকদের বলেন, বিশেষ করে দুর্ঘটনা প্রবল এলাকা গুলোতে রাজ্য সড়কে ট্রাফিক আউটপোস্ট এর শুভ উদ্বোধন হলো আজ। এতে দুর্ঘটনার পাশাপাশি অন্যান্য পুলিশের কাজে সহায়তা করবে এই আউটপোস্টটি। ভবিষ্যতে জেলায় আরো এ ধরনের আউট পোস্ট করা যায় কিনা কিংবা প্রয়োজন আছে কিনা তা খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানিয়েছেন কোচবিহার জেলা পুলিশ সুপার।

আজকের সমগ্র অনুষ্ঠানটি করো না বিধি মেনেই হয়েছে। তাছাড়া বেশ কিছু ব্যক্তিদের হাতে হেলমেট প্রদান করা হয় আজকের অনুষ্ঠানে।

Ad

[ লেটেস্ট খবর এবং আপডেট জানার জন্য ফলো করুন ইউবিজি নিউজ ফেসবুক পেজ । ব্রেকিং নিউজ এবং ডেইলি খবরের আপডেটে পেতে যুক্ত হোন হোয়াটসঅ্যাপ গ্রুপে  ]