কোচবিহার শহরে ‘দুয়ারে সরকার’ কর্মসূচীতে ব্যাপক সাড়া, সহায়তায় তৎপর জেলা প্রশাসন

UBG NEWS, ৭ ডিসেম্বরঃ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্যোগে রাজ্য জুড়ে সাধারণ মানুষদের সরকারি পরিষেবা তাড়াতাড়ি প্রদান করার জন্য দুয়ারে সরকার কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

রাজ্য তো বটেই এই কর্মসূচী ইতিমধ্যে কোচবিহার শহরজুড়েও শুরু হয়ে গিয়েছে। সোমবার সকাল থেকেই কোচবিহার শহরের ১০ ও ১১ নং ওয়ার্ড সংলগ্ন পান্থনিবাস এলাকায় এই কর্মসূচী পালিত হয়।

জানা যাচ্ছে, এদিনের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কোচবিহার জেলা যুব তৃণমূল কংগ্রেসের সাধারন সম্পাদক সম্রাট মুখ্যার্জী। এছাড়াও উপস্থিত ছিলেন কোচবিহার ১০ নম্বর ওয়ার্ডের যুব সভাপতি সুবীর দাস, এবং ১১ নং ওয়ার্ডের যুব সভাপতি বিকি পান্ডিয়া।

এদিন সকাল থেকেই লম্বা লাইনে দাঁড়িয়ে ছিলেন ওই এলাকার বাসিন্দারা। স্থানীয়দের কথায়, রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আমাদের সার্বিক উন্নয়নের জন্য যে উদ্যোগ গ্রহণ করেছেন তা অত্যন্ত প্রশংসনীয়।

কোচবিহারের জেলা জেলা প্রশাসন সূত্রে জানা গিয়েছে , যারা সমস্ত রকম সরকারী সুবিধার থেকে বঞ্চিত ছিলো তাঁদের জন্যই মুখ্যমন্ত্রীর এই দুয়ারে সরকার কর্মসূচী।

এদিন এই কর্মসূচী অনুষ্ঠিত হয় পান্থনিবাসে। পৌরসভার ১০ এবং ১১ নম্বর ওয়ার্ডে যে সহায়তা কেন্দ্র খোলা হয় তাতে সাধারন মানুষকে নানান ভাবে সহায়তা করা হয়।