Ad
কোচবিহার

কোচবিহারে ফিল্মি কায়দায় ম্যানেজার ও ক্যাশিয়ারকে আটকে রেখে ১৯ লক্ষ টাকা নিয়ে ব্যাংক থেকে চম্পট দিল দুষ্কৃতীরা, ঘটনায় গোটা জেলা জুড়ে চাঞ্চল্য

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

UBG NEWS, দিনহাটা: গ্রাহক সেজে ব্যাঙ্কে ঢুকে ডাকাতির ঘটনায় চাঞ্চল্য ছাড়ালো দিনহাটায়। দিন দুপরে ফিল্মী কাঁদায় ব্যাঙ্কে ঢুকে ভল্টের ঘরে ক্যাশিয়ার ও ম্যানেজার কে আটকে রেখে ১৯ লক্ষ টাকা লুট করে পালালো একদল দুষ্কৃতী।

মঙ্গলবার ঘটনাটি ঘটেছে দিনহাটা নিগাম নগরের উত্তরবঙ্গ ক্ষেত্রীয় গ্রামীণ ব্যাংকে। খবর পেয়ে দিনহাটা থানার বিশাল পুলিশবাহিনী সহ আইসি ঘটনাস্থলে পৌঁছায়।

Ad

স্থানীয় সূত্রে জানা গেছে প্রতিদিনের মত ব্যাংক খুলতেই কয়েক জন গ্রাহক সেজে ব্যাংকে ঢুকে। সকলের মুখে ছিল মাস্ক। প্রথমে দুষ্কৃতীরা উইথড্রল ফর্ম নিয়ে জমা করে। জমা করার পর ব্যাংকের ক্যাশিয়ার এবং ম্যানেজার প্রথমে ভোল্টের ঘর থেকে  ১৯ লক্ষ টাকা এনে দেয়। কিন্তু তারপর আবার টাকা আনতে গেলে তখনই ব্যাংকের ম্যানেজার ও ক্যাশিয়ার আর কে সেই রুমে আটকে রেখে টাকা নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা।

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ ব্যাংকটি অনেক দিনের পুরনো গ্রামের বহুলোক টাকা সেখানে জমা থাকে কিন্তু কোনো রকম কোনো সিসি ক্যামেরা নেই। এমনকি নেই কোন সিকিউরিটি গার্ড। এর ফলেই দুষ্কৃতীদের এই কাজ করতে সুবিধা হয়েছে। তাদের আরো অভিযোগ জানালা খোলা থাকলেও ব্যাংকের কর্মীরা কোনরকম চেঁচামেচি করেনি।

পুলিশ সূত্রে খবর প্রথমে যে কয়েকজন গ্রাহক ব্যাংকে এসেছিলেন তাদের চিহ্নিত করে একজনকে পুলিশ ব্যাংক এ নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করছে বলেও জানা গিয়েছে। দিন-দুপুরে ব্যাংক লুটের ঘটনায় ব্যাংকের পাশাপাশি প্রশাসনের নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলছে অনেকে।

আরও পড়ুন