কোচবিহারে দিনে দুপুরে ভরা বাজার থেকে মোটর সাইকেলের বাস্কেট থেকে ৬০ হাজার টাকা হাতিয়ে চম্পট দিল দুষ্কৃতীরা

কোচবিহার, ৬ জানুয়ারিঃ দিনে দুপুরে ভরা বাজার থেকে মোটর সাইকেলের বাস্কেট থেকে ৬০ হাজার টাকা হাতিয়ে চম্পট দিল দুষ্কৃতীরা।

বুধবার দুপুরে কোচবিহার শহরের ভবানীগঞ্জ বাজারের এলদাস মোড় এলাকায় ওই ঘটনা ঘটেছে। ঘটনার খবর পেয়ে কোচবিহার কোতোয়ালি থানার পুলিশ ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে।

জানা গিয়েছে, কোচবিহার শহরের পাটাকুড়া এলাকার বাসিন্দা অবসর প্রাপ্ত সরকারি কর্মচারী নারায়ণ চন্দ্র সরকার তাঁর বোনকে সাথে নিয়ে মোটর সাইকেলে করে ব্যাংকে যান। ব্যাংক থেকে ৬০ হাজার টাকা তুলে মোটর সাইকেলের বাস্কেটে রেখে দেন।

এরপর এলদাস মোড় এলাকায় গিয়ে রাস্তার পাশে মোটর সাইকেল দাঁড় করে রেখে একটি দোকানের ভিতরে যান। সেখান থেকে ৫ মিনিটের মধ্যে বাইরে বেরিয়ে এসে দেখেন মোটর সাইকেলের বাস্কেট খোলা, সেখানে টাকা এবং ব্যাংকের একাউন্ট বই, চেক সমস্ত কিছুই কেউ নিয়ে চম্পট দিয়েছে।

এরপরেই পুলিশে খবর দেন নারায়ণ বাবু। সাথে সাথে পুলিশ এসে ঘটনার তদন্ত শুরু করে। নারায়ণ বাবু বলেন, “আমার ধারনা ব্যাঙ্ক থেকেই পিছু নিয়েছিল কেউ। আমি দোকানের ভিতরে যেতেই মোটর সাইকেলের বাস্কেট খুলে সমস্ত কিছু নিয়ে চম্পট দিয়েছে।”

এভাবে প্রকাশ্যে দিনের বেলা মোটর সাইকেলের বাস্কেট থেকে টাকা নিয়ে চম্পট দেওয়ার ঘটনায় ভবানীগঞ্জ বাজার এলাকায় ব্যবসায়ী থেকে সাধারণ মানুষ সকলের মধ্যেই আতঙ্কের সৃষ্টি হয়েছে।