Ad
কোচবিহার

কোচবিহারে নস্টালজিক রাসমেলার আবেগে নতুন করে মেতেছে সোশ্যাল মিডিয়া

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

ইউবিজি নিউজ, কোচবিহার : এবছর করোনা আবহের মাঝেই শুরু হয়েছে কোচবিহারের ঐতিহাসিক রাসমেলা। এবার বড় কোন মেলা হচ্ছে না তবে ভক্তদের জন্য থাকছে সমস্ত কোভিড সতর্কতা মেনে রাস চক্র ঘোরানোর ব্যবস্থা।

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় যেমন রাসচক্র, মোদনমোহনবাড়ির ছবি ঘুরছে তেমনি কান পাতলেই শোনা যাচ্ছে সংগীতশিল্পী বিক্রম শীল এর গাওয়া কোচবিহার রাসমেলার থিম সং “নস্টালজিক রাসমেলা”। যা ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

Ad

গানটি মুক্তি পেয়েছিল ২০১৭ সালে তবু আজও যেন সমান প্রাসঙ্গিক এই গান। কোচবিহারের বাসিন্দা সংগীত-শিল্পী বিক্রম শীল এই গানটি লিখেছেন ও সুর দিয়েছেন। বিক্রমের নিজস্ব সৃষ্টির অনেক গান জনমানসে বেশ সাড়া ফেলেছে ইতিমধ্যেই।

নস্টালজিক রাসমেলা’র স্রষ্টা বিক্রম শীল জানান যে তিন বছর আগের মুক্তি পাওয়া এই গানটিকে আজও যেভাবে সাধারণ মানুষ আপন করে নিচ্ছে তাতে তিনি আপ্লুত। গানটি অনেকেই শেয়ার করছেন নিজেদের টাইমলাইনে আর রাসমেলার নস্টালজিয়ায় ভেসে যাচ্ছেন।

চির-পরিচিত মেলার জন্য হয়তো অপেক্ষাটা দীর্ঘ হল তাই গানের দৃশ্যায়ন এর মাঝেই সেই আবেগটা খুঁজতে চাইছেন অনেকেই। সংগীতপ্রেমীদের বিশ্বাস যে কোচবিহারের প্রাণের উৎসব যেহেতু রাসমেলা, তাই একইভাবে চির-নতুন হয়ে থাকবে রাসমেলার এই থিম সং-টিও।

আরও পড়ুন