কোচবিহারে রাতের অন্ধকারে স্বামী ও স্ত্রীকে কুপিয়ে খুন, পরিবারের পাশে দাঁড়ালেন রবি

তুফানগঞ্জ, ১৭ ফেব্রুয়ারিঃ রাতের অন্ধকারে স্বামী ও স্ত্রীকে কোপানর ঘটনার খবর ঘটনাস্থলে ছুটে গেলেন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী তথা এলাকার বিধায়ক রবীন্দ্রনাথ ঘোষ। আজ সকালে তিনি তাঁর বিধানসভা এলাকা নাতাবাড়ির মারুগঞ্জের বালাভুত গ্রামে যান।

তিনি জানান, গতকাল রাতে দুষ্কৃতিরা বালাভূত গ্রামের আলি হোসেন নামে বাড়িতে ঢুকে ধারাল অস্ত্র দিয়ে এলোপাতারি কোপায়। ওই ঘটনায় আলি হোসেনের স্ত্রীর মৃত্যু হয়েছে। আলি হোসেন কোচবিহার এমজেএন মেডিক্যাল কলেজ ও হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্চা লড়ছে। ওই ঘটনায় মৃতের জবান বন্দি জেনে তুফানগঞ্জ থানার পুলিশ একজনকে গ্রেপ্তার করেছে।

রবীন্দ্রনাথ বাবু বলেন, “খুবই দুঃখজনক ঘটনা। আলি হোসেনের পাঁচ মেয়ে রয়েছে। ওই ঘটনায় পুলিশ যাতে সমস্ত অভিযুক্তদের গ্রেপ্তার করে শাস্তির ব্যবস্থা করে তার জন্য পুলিশ প্রশাসনের সাথে কথা বলবো। পাশাপাশি ওই পরিবারের পাশে থাকার চেষ্টা করবো।”

তুফানগঞ্জ থানার পুলিশ প্রাথমিক তদন্তের পর জানতে পরেছেন, মাস ছয়েক আগে গরু চরানোকে কেন্দ্র করে এক যুবকের সাথে বিবাদে জরিয়ে পড়েন জরিনা বিবি। এরপর থেকে তাঁর উপরে একাধিকবার হামলার ঘটনা ঘটে। ওই ঘটনার জেরেই তাঁকে খুন হতে হল কিনা, পুলিশ তা ক্ষতিয়ে দেখছে।