Ad
কোচবিহার

কোচবিহার জেলায় ফের আইসি বদল, দিনহাটা থানার আইসি জয়দীপ মোদকের জায়গায় আসছেন সুরজ থাপা

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

কোচবিহার, ৮ আগস্টঃ ফের আইসি বদল দিনহাটা থানায়। ওই থানার আইসি জয়দীপ মোদককে পাঠানো হয়েছে রায়গঞ্জ থানায়। তাঁর বদলে দিনহাটা থানায় নিয়ে আসা হয়েছে রায়গঞ্জ থানার আইসি সুরজ থাপাকে।

খুব সম্প্রতি দিনহাটা থানার আইসি সঞ্জয় দত্তকে সরিয়ে জয়দীপ মোদককে নিয়ে আসা হয়েছিল। রাজনৈতিক ভাবে উত্তেজিত দিনহাটা থানায় ফের এই রদবদলের ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

Ad

বিধানসভা নির্বাচনের আগে থেকে দিনহাটা রাজনৈতিক ভাবে উত্তপ্ত হয়ে রয়েছে। নির্বাচন পরবর্তী সময়ে ওই এলাকায় আক্রান্ত হয়েছেন তৃণমূল কংগ্রেস নেতা তথা প্রাক্তন বিধায়ক উদয়ন গুহ। আবার উদয়ন গুহের বিরুদ্ধে দলীয় কর্মীদের উপড়ে আক্রমণ করার অভিযোগও একাধিকবার তুলেছেন বিজেপি নেতৃত্ব। সম্প্রতি উচ্চ আদালতের নির্দেশে সরজমিনে তদন্ত করতে আসা মানবাধিকার কমিশনের রিপোর্টে উদয়ন গুহকে দুষ্কৃতি বলেও আখ্যায়িত করা হয়েছে।

অন্যদিকে উদয়ন গুহের উপড়ে হামলার ঘটনায় সমস্ত দুষ্কৃতি এখনও গ্রেপ্তার না হওয়ায় মাঝে মধ্যেই থানায় বিক্ষোভ দেখিয়ে যাচ্ছে উদয়ন গুহ ও তাঁর অনুগামী তৃণমূল কংগ্রেস সমর্থকরা। এই অবস্থায় পুলিশ প্রশাসন দিনহাটায় অনেকটাই চাপে রয়েছে। আর সেই কারণেই দিনহাটা থানায় এই ঘন ঘন রদবদল বলে মনে করা হচ্ছে।

আরও পড়ুন