ফের উত্তপ্ত কোচবিহারের দিনহাটা, পঞ্চায়েত প্রধানকে লক্ষ্য করে গুলি!

দিনহাটা, ৩১ ডিসেম্বরঃ তৃণমূল-বিজেপির সংঘর্ষে ফের উত্তপ্ত হয়ে উঠল দিনহাটা। বোমাবাজি এবং গুলি চালানোর অভিযোগকে কেন্দ্র করে উত্তপ্ত দিনহাটার ঘাটপার এলাকা।

তৃণমূলের অভিযোগ, বুধবার সন্ধ্যায় দিনহাটা শহরে পাঁচমাথা মোড় এলাকায় তৃণমূল যুব কংগ্রেসের সভা শেষে তৃণমূল গ্রাম পঞ্চায়েতের প্রধান তাপস দাস বাড়ি ফিরছিলেন। সেই সময় পথে বড় শাকদল গ্রাম পঞ্চায়েতের প্রধান তাপস দাসের উপর হামলা চালায় বিজেপি কর্মীরা। তাকে লক্ষ্য করে গুলি চালনা এবং প্রাণনাশের চেষ্টা করা হয় বলে অভিযোগ। ৭ রাউন্ড গুলি চলে বলে সুত্রের খবর। ঘটনাস্থলে পৌঁছেছে বিরাট পুলিশ বাহিনী।

এদিকে বিজেপির পাল্টা অভিযোগ, এদিন সন্ধ্যেবেলা আচমকাই তৃণমূলের হার্মাদ বাহিনী ঘাটপার এলাকার বিজেপি কার্যালয় আক্রমণ করে ভাঙচুর চালায়। বেশ কয়েকটি বাইক ভাঙচুর কক্রা হয় বলে অভিযোগ। পাশাপাশি ওই দিন রাতে বড় শাকদল এলাকার বিজেপি পার্টি অফিসে তৃণমূলের গুন্ডাবাহিনী আগুন ধরিয়ে দেয় বলেও অভিযোগ বিজেপির।

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় বিশাল পুলিশবাহিনী। সেই এলাকা থেকে ৭ জনকে গ্রেফতার করা হয়েছে বলে খবর। এদিকে ঘটনার জেরে বুধবার রাত থেকেই এলাকায় মোতায়েন করা হয় বিশাল পুলিশবাহিনী। এই মুহূর্তে গোটা এলাকায় রয়েছে পুলিশি টহলদারি।ঘটনার জেরে রীতিমতো আতঙ্কে রয়েছেন এলাকাবাসী।