কোচবিহারের রাজনৈতিক সন্ত্রাসে আক্রান্ত ঘরছাড়া বিজেপি কর্মীদের সঙ্গে দেখা করলেন রাজ্যপাল জগদীপ ধনকর

নিউজ ডেস্ক – কোচবিহারের রাজনৈতিক সন্ত্রাসে আক্রান্ত ঘরছাড়া বিজেপি কর্মীদের সঙ্গে দেখা করলেন রাজ্যপাল জগদীপ ধনকর। শুক্রবার অসমের ধুবরী জেলার রনপাগলী এম ভি স্কুলের আশ্রয় শিবিরে গিয়ে উদ্বাস্তু মানুষের সঙ্গে দেখা করে কথা বলেন রাজ্যপাল। সঙ্গে ছিলেন কোচবিহারের সাংসদ নিশীথ প্রামানিক, আলিপুরদুয়ারের সাংসদ জণ বারলা প্রমূখ।

বৃহস্পতিবার শীতলকুচির ঘটনার পরে তার অসম সফর প্রসঙ্গে বাংলার রাজ্যপাল জগদীপ ধনকর কটাক্ষ বাক্য ছুঁড়লেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দিকে। এদিন তিনি তার কোচবিহার সফর এবং অসম সফরকে পাশাপাশি তুলনা করে বেশ কিছু কথা তুলে ধরেন নিজের টুইটারের মাধ্যমে।

উল্লেখ্য, বৃহস্পতিবার তিনি কোচবিহারের শিতলকুচিতে ভোটপর্বের দরুন মৃতদের পরিবারের সাথে দেখা করতে যান। সেখানে পৌছাতেই তাকে ঘিরে তীব্র উত্তেজনার সৃষ্টি হয়। তার পথ রুদ্ধ করে “গো ব্যাক স্লোগানের সাথে তাকে কালো পতাকা দেখান হয়।” এদিন তিনি পরবর্তীতে সেখানে দায়ীত্বে থাকা পুলিশ আধিকারিকদের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেন।

এর পাশাপাশি তিনি তার অসম সফরের কথা তুলে ধরে জানান, এদিন অসমে প্রটোকল মেনে ডিভিশনাল কমিশনার, স্পেশাল ডিজিপি, জেলাশাসক ও পুলিশ সুপার তাকে অভ্যর্থনা জানাতে উপস্থিত ছিলেন। এরপরই তিনি বাংলা এবং অসমের বৈপরীত্যের কথা উল্লেখ করে টুইটে লেখেন, ‘যখন কোচবিহারে জেলাশাসক, পুলিশ সুপার নিরুত্তর ছিলেন, অসহযোগিতাপূর্ণ ছিলেন তখন অসমে প্রটোকল মেনে উপস্থিত ছিলেন ডিভিশনাল কমিশনার, স্পেশাল ডিজিপি, জেলাশাসক ও পুলিশ সুপার।’