দীর্ঘ চার মাস ধরে বেতন পাচ্ছেন না, কর্তৃপক্ষের সঙ্গে কথা বলেও মিলছে না সমাধান, বকেয়া বেতনের দাবিতে আন্দোলনে নামতে চলেছে কোচবিহার এ বি এন শীল কলেজের অস্থায়ী কর্মীরা

কোচবিহার- দীর্ঘ চার মাস ধরে বেতন পাচ্ছেন না। বারবার কর্তৃপক্ষের সঙ্গে দরবার করা সত্ত্বেও সমস্যার সুরাহা হচ্ছে না।

তাইতো অবিলম্বে সমস্যা না মিটলে আগামী ১লা জুলাই থেকে বৃহত্তর আন্দোলনে নামতে চলেছেন কোচবিহার এ বি এন শীল কলেজের অস্থায়ী কর্মীরা। বুধবার অস্থায়ী কর্মীরা কলেজের প্রিন্সিপালের কাছে ডেপুটেশন দিতে আসেন। কিন্তু জামাই ষষ্ঠী উপলক্ষে কলেজ বন্ধ থাকায় এদিন ডেপুটেশন দিতে পারেননি। তবে ফোনে যোগাযোগ করা হলে প্রিন্সিপাল জানিয়ে দেন আগামী ১লা জুলাইয়ের মধ্যে তাদের বকেয়া বেতন প্রদান করা হবে।

এদিন এ বি এন শীল কলেজের অস্থায়ী কর্মীরা জানান, দীর্ঘ প্রায় চার মাস ধরে তারা বেতন পাচ্ছেন না। ফলে তাদের জীবন-জীবিকা এক দুর্বিষহ অবস্থার মধ্যে গিয়ে দাঁড়িয়েছে। কলেজের প্রিন্সিপালের সঙ্গে দেখা করে বারবার সমস্যার কথা বলার পর তিনি আশ্বাস দিয়েছেন, অথচ সমস্যার সমাধান হয়নি। এদিকে অর্থ না পেয়ে সংসার চালানো কঠিন হয়ে পড়েছে।

তাদের বক্তব্য, এদিন তারা কলেজের প্রিন্সিপালের কাছে ডেপুটেশন দেবার কথা ছিল। কিন্তু জামাইষষ্ঠীর কারণে কলেজ বন্ধ থাকায় ডেপুটেশন দেওয়া হলো না। কিন্তু ফোনে তিনি জানিয়েছেন আগামী ১লা জুলাইয়ের মধ্যে সমস্যার সমাধান করবেন। তবে সমস্যার সমাধান করা না হলে বৃহত্তর আন্দোলনে নামতে হবে বলে অস্থায়ী কর্মীরা জানান।