দিদির পাশে দাদার পোস্টার, মুখ্যমন্ত্রী আসার কয়েক ঘণ্টা আগেই রাজনৈতিক জল্পনা কোচবিহারে

ইউবিজি নিউজ, কোচবিহার : আজ মঙ্গলবার কোচবিহারে আসছেন তৃণমূল কংগ্রেস সুপ্রিমো তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ইতিমধ্যেই তাকে স্বাগত জানিয়ে কোচবিহারের রাজনৈতিক মহল জেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকায় পোস্টার লাগিয়েছেন, কিন্তু মঙ্গলবার সকাল হতেই এক অভিনব চিত্র চোখের সামনে ভেসে উঠলো কোচবিহারে।

দিদির পোস্টারের পাশে শুভেন্দু অধিকারীর ছবি লাগানো পোস্টার, লেখা রয়েছে আমরা দাদার অনুগামী। কে বা কারা এই পোস্টার লাগিয়েছে তা এখনো স্পষ্ট ভাবে জানা যায়নি। তবে দিদির কর্মীসভার আগেই দাদার অনুগামী পোস্টার কোচবিহারের রাজনৈতিক মহলে যথেষ্ট আলোড়ন ফেলেছে।

কোচবিহার জেলা তৃণমূলের সহ-সভাপতি আব্দুল জলিল আহমেদ মন্তব্য করে বলেন, আমরা শুরুর দিন থেকে তৃণমূল কংগ্রেস করে আসছি, আমরা মুখ্যমন্ত্রী তথা দিদি মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশক্রমে চলি। কে বা কারা এই পোস্টার লাগিয়েছে জানা নেই, তবে কোচবিহারে শুভেন্দু অধিকারী কোনরকম স্থান নেই।

কোচবিহারের সাগরদিঘী এলাকায় এবং রাস মেলার মাঠ যেইখানে বুধবার রাজনৈতিক সভায় বক্তব্য রাখবেন মমতা বন্দ্যোপাধ্যায় তার পাশেই এই পোস্টটার করেছে।এর আগেও কোচবিহারের বিভিন্ন এলাকায় শুভেন্দু অধিকারীর অনুগামী হিসেবে পোস্টারিং দেখা গেছে।

মুখ্যমন্ত্রী আসার কয়েক ঘন্টা আগে এই পোস্টার প্রসঙ্গে বেশি কিছু বলতে নারাজ জেলা তৃণমূল নেতৃত্ব। তবে তৃণমূলের তরফ থেকে এই পোস্টর খোলার কোনো উদ্যোগ এখনো পর্যন্ত নেওয়া হয়নি।