কোচবিহারে দাবিমতো কাটমানি না দেওয়ায় এক ঠিকাদারকে মারধোরের অভিযোগ উঠল গ্রাম পঞ্চায়েত সদস্যের বিরুদ্ধে

ওয়েব ডেস্ক, ১ মার্চঃ কাটমানি না দেবার কারণে এক ঠিকাদারের অপর বেধরক মারধর করা হয়। ঘটনাটি ঘটেছে দিনহাটার গীতালদহ-১ গ্রাম পঞ্চায়েতের জগন্নাথ এলাকায়। অভিযোগ, দাবিমতো কাটমানি না দেওয়ায় গ্রাম পঞ্চায়েত সদস্য এক ঠিকাদারকে মারধর করে। স্থানীয়রা তাকে আহত অবস্থায় নিকটবর্তী হাসপাতালে নিয়ে যায় এবং স্থানীয় পুলিশে খবর দেয়। এই ঘটনায় ইতিমধ্যে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, আহত ঠিকাদারের নাম নরেশ চন্দ্র সেন। বর্তমানে তিনি দিনহাটা মহকুমা হাসপাতালে ভর্তি। অভিযুক্ত গ্রাম পঞ্চায়েত সদস্যের নাম আজিজুল হক। তবে আজিজুল হক জানান, তার বিরুদ্ধে যে অভিযোগ তোলা হয়েছে তা উদ্দেশ্য প্রণোদিত।

অপরদিকে সুত্রের খবরে জানা গিয়েছে, গীতালদহ-১ গ্রাম পঞ্চায়েত এলাকার জগন্নাথ বুথের একটি রাস্তা নির্মাণের জন্য ৩ লক্ষ ৭১ হাজার টাকার টেন্ডার নেন ঠিকাদার নরেশ চন্দ্র সেন। এদিন তিনি মালপত্র নিয়ে যখন সেই রাস্তা নির্মাণের জন্য উপস্থিত হন, ঠিক সেই সময় স্থানীয় গ্রাম পঞ্চায়েত সদস্য আজিদুল হক ওই ঠিকাদারের কাছে ২ লক্ষ টাকা কাটমানি দাবি তোলেন বলে অভিযোগ। কিন্তু নরেশবাবু সেই টাকা দিতে অস্বীকার করলে তাকে মারধর করা হয় বলে অভিযোগ।

জানা গেছে, এই ঘটনায় গুরুতর আহত হন তিনি। স্থানীয়রা তাকে আহত অবস্থায় দিনহাটা মহকুমা হাসপাতালে ভর্তি করে এবং স্থানীয় থানায় ঘটনার খবর দেয়। এর পাশাপাশি বিষয়টি নিয়ে পুলিশের কাছে অভিযোগও দায়ের করা হয়েছে।

এবিষয়ে গ্রাম পঞ্চায়েত সদস্য আজিদুল হক জানান, তিনি রাস্তাটি নির্মাণের কাজ দেখতে গিয়েছিলেন। কারণ ভোটের মুখে নিম্নমানের কাজ হলে ভোটে তার প্রভাব পড়তে পারে। তবে তার বিরুদ্ধে যে অভিযোগ উঠেছে তা ভিত্তিহীন।