কোচবিহার

দিনহাটা ইস্টবেঙ্গল ফ্যান ক্লাব আয়োজিত 8 দলীয় নক আউট ফুটবল টুর্নামেন্টের চ্যাম্পিয়ন গোসনিমারী নেতাজী সংঘ

UBG NEWS : দিনহাটা ইস্টবেঙ্গল ফ্যান ক্লাব আয়োজিত স্বর্গীয় নিরঞ্জন দাস স্মৃতি চ্যাম্পিয়ন ও স্বর্গীয় কমল দাস স্মৃতি রানার্স নকআউট ফুটবল প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হল দিনহাটা সংহতি ময়দানে।

আট দলীয় এই নকআউট ফুটবল প্রতিযোগিতার ফাইনাল খেলায় আজ মুখোমুখি হয় টিয়াদহ মাতৃভূমি ক্লাব ও গোসনিমারী নেতাজী সংঘ।নির্ধারিত সময়ে খেলার ফল ০-০ থাকে পরে ট্রাইবেকারে গোসনিমারী নেতাজী সংঘ ৪-২ গোলে জয়ী হয়।

ফাইনাল ম্যাচের ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয় রাশেদ রঞ্জন চোধুরী।গোটা প্রতিযোগিতায় দুর্দান্ত খেলার জন্যে ম্যান অব দ্যা সিরিজ নির্বাচিত হয় প্রিয়াব্রত বর্মন।টুর্নামেন্টের বেস্ট গোলকিপার নির্বাচিত হন রাশেদ রঞ্জন চোধুরী।

আজকের এই ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্ট রাষ্ট্রপতি পুরুষ্কার প্রাপ্ত প্রবীন শিক্ষক শ্যামল ধর,, প্রাক্তন ফুটলবলার মলিন রায়,জয়ন্ত কুমার পাল, কমল কান্তি বর্মা ও বিশ্বজিৎ নাগ অন্যান্যরা। ক্লাবের পক্ষে উপস্থিত ছিলেন অর্ঘ্যজিৎ নাগ, শুভ্রালোক দাস, সুমন ভৌমিক,দীপায়ন শীল অভ্র সরকার, তন্ময় কর্মকার, কৌশিক রায় প্রমুখ।

Ad

[ লেটেস্ট খবর এবং আপডেট জানার জন্য ফলো করুন ইউবিজি নিউজ ফেসবুক পেজ । ব্রেকিং নিউজ এবং ডেইলি খবরের আপডেটে পেতে যুক্ত হোন হোয়াটসঅ্যাপ গ্রুপে  ]