Ad
কোচবিহার

খবরের জের, নরেনের পরিবারের দিকে দৃষ্টি দিল জেলা তৃণমূল। উধাও পার্থপ্রতিম, কিন্তু কেন??

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

একাধিক খবরের জেরে শেষ পর্যন্ত প্রয়াত তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি নরেন্দ্র চন্দ্র দত্তের পরিবারের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিল জেলা তৃণমূল নেতৃত্ব।

এদিন রাজ্য সভাপতি তৃণাঙ্কুর ভট্টাচার্য্য 50000 টাকার একটি চেক পাঠিয়েছেন তার স্ত্রী পাপিয়া দত্ত বর্মন এর উদ্দেশ্যে। একইসাথে সন্তান প্রান্তিক দত্তের পড়াশোনার জন্য 50000 টাকার সহযোগিতা করেছেন আবদুল জলিল আহমেদ।

Ad

শুধু তাই নয় ছেলের পড়াশুনার যাবতীয় দায়ভার গ্রহণ করছেন কোচবিহারের মেখলিগঞ্জ এর বিধায়ক তথা রাজ্যের শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ চন্দ্র অধিকারী। এদিন মাথাভাঙ্গা নরেন দত্তের স্বরণসভা তে বিগত এক বছরে তারা কোনো প্রতিশ্রুতি পালন করতে পারেননি স্বীকার করে নিয়ে আগামী দিনে এই ধরনের ভুল হবে না এমনটাও প্রতিশ্রুতি দিয়েছেন নেতৃত্ব। কিন্তু এত সবের মধ্যে ও কোথাও কি ফাঁক থেকে গেল??

স্বরণসভা তে উপস্থিত থাকার কথা ছিল সেই সময়ের জেলা সভাপতি পার্থ প্রতিম রায় এর, কিন্তু তিনি অনুপস্থিত। প্রশ্ন উঠছে তার ঘোষিত অর্থ প্রদান করতে হবে বলে ইচ্ছাকৃতভাবে তিনি আসেননি। যদিও বা পার্থবাবু পরিষ্কার জানান তাঁর অন্যান্য কর্মসূচি থাকার কারণে তিনি মাথাভাঙ্গা তে পৌঁছতে পারেননি। তবে তৃণমূলের একশ্রেণীর কর্মীরা মনে করছেন এক সময় তিন লাখ টাকা দেওয়ার ঘোষণা করেছিলেন তিনি, এই ঘোষণা ঘোষণা হয়ে থেকে গেছে, বাস্তব হয়নি। হয়তো সেই লজ্জার কারণে তিনি আজ স্মরণ সভায় উপস্থিত থাকতে পারলেন না, অথবা থাকলেন না।

আরও পড়ুন