‘প্রথম রাউন্ডের খেলা শেষ হল’, ভেটাগুড়ি ১ গ্রাম পঞ্চায়েত দখলের পর ফেসবুকে পোস্ট উদয়ন গুহের

দিনহাটা, ৬ জুনঃ একুশের নির্বাচনে হারের পর এবার পঞ্চায়েত হাতছাড়া। ভেটাগুড়ি ১ নম্বর গ্রাম পঞ্চায়েত দখলে রাখতে পারল না বিজেপি। শনিবার কয়েকজন তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছিল।

আজ রবিবার ফের চারজন পঞ্চায়েত সদস্যকে তৃণমূল কংগ্রেসে যোগ দেওয়ালেন দিনহাটার তৃণমূল নেতা উদয়ন গুহ। যার ফলে তৃণমূল কংগ্রেসের দখলে গেল ভেটাগুড়ি ১ গ্রাম পঞ্চায়েত।

আর এর পরেই রীতিমতো ফেসবুকে উদয়ন গুহ পোস্ট করে লেখেন, ‘আজ ভেটাগুড়িতে প্রথম রাউন্ডের খেলা শেষ হল। এবার অন্য মাঠে অন্য খেলা’। সুতরাং বিজেপির সংগঠনে যে ভাঙন তিনি ধরাবেন তা একপ্রকার বুঝিয়ে দিলেন বলে মনে করা হচ্ছে।

প্রসঙ্গত, দিনহাটা বিধানসভা কেন্দ্রের ভেটাগুড়ি ১ নম্বর পঞ্চায়েত এলাকার বাসিন্দা খোদ কোচবিহারের বিজেপি সাংসদ নিশীথ প্রামাণিক। এলাকার ৩৩টি পঞ্চায়েত মধ্যে একমাত্র ভেটাগুড়ি ১ নম্বর পঞ্চায়েতটিই ছিল বিজেপির দখলে। কিন্তু সেটিও এদিন ছিনিয়ে নিল তৃণমূল।

শনিবার উদয়ন গুহ বলেছিলেন, কয়েকদিনের মধ্যে ভেটাগুড়ি ১ গ্রাম পঞ্চায়েত তৃণমূল কংগ্রেসের দখলে চলে আসবে। দিনহাটা বিধানসভা কেন্দ্রে বিজেপি-র পোস্টার লাগানোর লোক থাকবে না। তার ঠিক পরদিনই ভাঙন ধরিয়ে ভেটাগুড়ি ১ গ্রাম পঞ্চায়েতে সংখ্যাগরিষ্ঠ দল হিসেবে উঠে এল তৃণমূল কংগ্রেস।