কোচবিহার

কোচবিহারে পরিত্যক্ত জ্বলন্ত গাড়ি থেকে ঝলসানো মৃতদেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য

গৌরি শঙ্কর গুহ,কোচবিহার : পরিত্যক্ত গাড়ি থেকে ঝলসানো মৃতদেহ উদ্ধার কে ঘিরে চাঞ্চল্য কোচবিহারে। মঙ্গলবার গভীর রাতে কোচবিহার শহর সংলগ্ন বাবুরহাট এলাকার রাজেন চৌপথি সংলগ্ন একটি গ্যারেজে এই ঘটনায় উত্তেজনা ছড়িয়ে পড়ে গোটা এলাকায়।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার গভীর রাতে এলাকার বাসিন্দারা একটি জ্বলন্ত গাড়ি দেখতে পারেন এলাকারই একটি গ্যারেজের সামনে। স্থানীয়রা ছুটে এসে জ্বলন্ত গাড়িটি নেভানোর চেষ্টা করেন। পরবর্তীতে ঘটনার খবর দেওয়া হয পুন্ডিবাড়ী থানায়। খবর পেয়ে পুলিশের ঘটনা স্থলে পৌঁছান। স্থানীয়দের সহযোগিতায় সেই আগুন নেভানো হলে স্থানীয় বাসিন্দারা ও পুলিশের আধিকারিকরা দেখতে পান গাড়ির ভিতরে একটি ঝলসানো দেহ পড়ে রয়েছে।

পরবর্তীতে সেই মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠান পুলিশ। অন্যদিকে স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় এক বছরেরও বেশি সময় ধরে গাড়িটি নষ্ট হয়ে পরিত্যক্ত অবস্থায় গ্যারেজের সামনে পড়েছিল। এদিকে এ ঘটনার খবর সামনে আসতেই বুধবার সকাল থেকেই এলাকায় ভিড় জমিয়েছেন সাধারন মানুষ।

ঘটনা তদন্ত করতে বুধবার সকালে সেখানে পৌঁছে যান পুলিশ সুপার সুমিত কুমার থেকে শুরু করে অতিরিক্ত পুলিশ সুপার কুমার সানি রাজ সহ পুলিশের উচ্চপদস্থ আধিকারিকরা। কিভাবে গাড়ির ভিতরে মৃতদেহ এল তা নিয়েও তদন্ত শুরু করেছে পুলিশ। স্বাভাবিকভাবেই এই ঘটনায় স্থানীয় এলাকার মানুষের মধ্যে চাপা আতঙ্ক সৃষ্টি হয়েছে। একাধিক বিভিন্ন বিষয়কে সামনে রেখে পুলিশের উচ্চপদস্থ আধিকারিকরা তদন্ত প্রক্রিয়াকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তারা ইতিমধ্যেই সংশ্লিষ্ট ঐ গ্যারেজ সংলগ্ন এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখার কাজ শুরু করে দিয়েছেন।

Ad

[ লেটেস্ট খবর এবং আপডেট জানার জন্য ফলো করুন ইউবিজি নিউজ ফেসবুক পেজ । ব্রেকিং নিউজ এবং ডেইলি খবরের আপডেটে পেতে যুক্ত হোন হোয়াটসঅ্যাপ গ্রুপে  ]