Ad
কোচবিহার

উদ্ধার হওয়া ৫৬ টি মোবাই্ল প্রকৃত মালিকদের হাতে তুলে দিল দিনহাটা থানার পুলিশ

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

UBG NEWS, দিনহাটাঃ উদ্ধার হওয়া ৫৬ টি মোবাই্ল প্রকৃত প্রাপকদের হাতে তুলে দিল দিনহাটা থানার পুলিশ। শনিবার দিনহাটা থানার কনফারেন্স হলে সামাজিক দূরত্ব বজায় রেখে মোবাইল ফোন গুলি প্রাপকদের হাতে তুলে দেওয়া হয়।এদিন এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার কে কান্নান, দিনহাটা এসডিপিও মানবেন্দ্র দাস, দিনহাটা থানার আইসি সঞ্জয় দত্ত প্রমুখ। এদিন জেলা পুলিশ সুপার কে মহকুমা পুলিশ আধিকারিক পুষ্পস্তবক দিয়ে স্বাগত জানান।

এদিনের এই অনুষ্ঠানে জেলা পুলিশ সুপার কে কান্নান বলেন,”মোবাইল হারিয়ে যাওয়া থেকে শুরু করে যে কোন সমস্যায় পড়লে সাথে সাথে পুলিশকে জানান। কোচবিহার জেলা পুলিশ আপনাদের সাথে রয়েছে। ” পাশাপাশি তিনি সাধারণ মানুষের সাথে সম্পর্ককে আরো সুন্দর করে তুলতে এ ধরনের অনুষ্ঠানের কথা তুলে ধরেন। এছাড়াও সোশ্যাল মিডিয়ায় কোন কিছু পোস্ট করতে গেলে সকলকে সাবধানের সাথে ব্যবহার করার জন্য কার্যত সতর্ক করে দেন।

Ad

’প্রাপক গোবিন্দ দাস বলেন , “প্রায় এক বছর আগে ভেটাগুড়ি বাজারে তার মোবাইল হারিয়ে যায়। অনেক খোঁজাখুঁজি করেও পায়নি। এরপরে পুলিশের কাছে মোবাইলের বিস্তারিত বিবরণ দিয়ে লিখিত অভিযোগ জানাই। প্রায় এক বছর পর সেই মোবাইল ফিরে পাবো ভাবতেই পারছিনা। ”

প্রাপকদের হনুমান রাঠি, বাবু হকরা জানান, ‘হারিয়ে যাওয়া সেই ফোন ফিরে পাওয়ার আশা তারা ছেড়ে দিয়েছিলেন।কিন্তু দিনহাটা থানার পুলিশের তৎপরতায় তা ফিরে পেয়ে বেশ ভালো লাগছে। তারা পুলিশ কেও তাদের কাজের জন্য কৃতজ্ঞতা জানান। ‘প্রাপকদের অর্পিতা রায় বলেন তার চার মাস আগে মোবাইল হারিয়ে যায়। তারপর পুলিশের কাছে অভিযোগ জানাই। পুলিশি তৎপরতায় হারিয়ে যাওয়া মোবাইল পেয়ে বেশ ভালো লাগছে। “

আরও পড়ুন