কোচবিহার

দিনহাটার বিধায়ক উদয়ন গুহের ফেসবুক পোস্টে দেশের নিরাপত্তায় BSF-র এক্তিয়ার নিয়ে আবারও প্রশ্ন ! ,শোরগোল জেলা জুড়ে

UBG NEWS: সোমবার রাত আনুমানিক ৭ টা ৩০ মিনিট নাগাদ তিনি তার সোশ্যাল নেটওয়ার্ক ফেসবুক অ্যাকাউন্টে বিএসএফ কে নিয়ে লেখেন।

BSF কি 2024 এর জন্য তৈরী হচ্ছে ? সীমান্ত থেকে অনেক ভেতরে ঢুকে খবর নিচ্ছে, জনসংখ্যা কত,ভোটার কত,শতকরা হিন্দু,মুসলমান কত? দেশের নিরাপত্তার সাথে এর কি সম্বন্ধ ? ৫০ কিমি পর্যন্ত এক্তিয়ার !! গ্রামের নাম দুরাচাপরি, খারিজা রাখালমারি, দিনহাটা বিধানসভা।

প্রসঙ্গত কেন্দ্রীয় সরকার বিএসএফফের দেশের নিরাপত্তার জন্য 50 কিলোমিটার এক্তিয়ার বৃদ্ধি করার কথা ঘোষণা করলেও রাজ্য বিধানসভায় তা পাশ হয়নি।

এরপরেও আজ বিধায়ক উদয়ন গুহ একপ্রকার অভিযোগ করেছেন যে BSF দিনহাটা বিধানসভা এলাকার দুরাচাপরি, খারিজা রাখালমারি এলাকায় এসে খোঁজখবর নিয়েছেন। এই ফেসবুক পোস্ট কে ঘিরে শোরগোল পড়েছে দিনহাটা সহ কোচবিহার জেলার রাজনৈতিক মহলে।

Ad

দিনহাটা বিধায়কের এই পোস্ট নিয়ে তুফানগঞ্জের বিধায়ক মালতি রাভা বলেন,উদয়ন গুহ বিএসএফ সম্পর্কে যে ভাষায় মন্তব্য করেছে তা দেশ বিরুধী। তাদের নজরদারির কারণে আমরা রাতে নিশ্চিন্তে ঘুমাতে পারি। কিন্তু উনি যেভাবে বিএসএফ দের বিরুদ্ধে কথা বলছে মনে হচ্ছে তার ব্যক্তিগত বিষয়ে আঘাত লেগেছে। তাই তিনি বিএসএফকে আক্রমণ করছেন। কেন্দ্র সরকার দেশের নিরাপত্তার কারণে এই সিদ্ধান্ত নিয়েছেন। আমি ওনাকে বলবো উনি দিনহাটার বিধায়ক হিসেবে কাজ করুক উন্নয়নমূলক কাজ করুক সর্বোপরি দিনহাটা সন্ত্রাস যাতে বন্ধ হয় সে ব্যাপারে তিনি নজদিক।

[ লেটেস্ট খবর এবং আপডেট জানার জন্য ফলো করুন ইউবিজি নিউজ ফেসবুক পেজ । ব্রেকিং নিউজ এবং ডেইলি খবরের আপডেটে পেতে যুক্ত হোন হোয়াটসঅ্যাপ গ্রুপে  ]