Ad
কোচবিহার

কোচবিহারে বিয়ের দাবিতে মেয়ের বাড়ির সামনে ধর্না যুবকের, যুবককে তুলতে লাঠিচার্জ করার অভিযোগ পুলিশের বিরুদ্ধে

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

ইউবিজি নিউজ ,বক্সিরহাট: দু’বছরে ভালোবাসা ফিরে পাওয়ার দাবিতে মেয়ের বাড়ির সামনে ধর্নায় বসলো বয়স ২১এর যুবক। পরবর্তীতে পরিবারের লোকজন দের অভিযোগের ভিত্তিতে, যুবককে থানায় নিয়ে যেতে হিমসিম খেতে হলো পুলিশকে, জমায়েত হটাতে করাহয় লাঠিচার্জও।

সোমবার রাত এগারোটা নাগাদ কোচবিহার জেলার বক্সিরহাট থানার পোস্ট অফিস পাড়া এলাকার ঘটনা।।

Ad

ঘটনা প্রসঙ্গে জানাযায়, দীর্ঘ দুই বছর ধরে ভালবাসায় জড়িয়ে পড়েছিলেন বক্সিরহাট পোস্ট অফিস পাড়া এলাকার একটি যুবতী, সঙ্গে বকসিরহাট থানার অন্তর্গত নাগরখানা এলাকার এক যুবকের। পরিবারের চাপে পড়ে মেয়ে ভালোবাসার অস্বীকার করায় সোমবার রাত আটটা নাগাদ বেশ কয়েকজন বন্ধু দের সঙ্গে নিয়ে মের বাড়ির সামনে ধর্নায় বসে ওই যুবক।। দীর্ঘখণ ধরে ধর্নায় বসায়, এলকায় চিৎকার-চেঁচামেচি করতে থাকে ওই যুবকের পরিচিতরা। চিৎকার-চেঁচামেচিতে সমস্যায় পড়েন ওই এলাকার হার্ট পেশেন্ট সহ বয়স্করা।পরে পুলিশ এর উপস্থিতিতে দীর্ঘক্ষণ, দুই পরিবারের মধ্যে আলাপ-আলোচনার পরেও জটিলতা না কাটায়।।

পরবর্তীতে, স্থানীয় বাসিন্দা ও পরিবারের লোকজনের লিখিত অভিযোগের ভিত্তিতে ওই ধর্নায় বসা যুবককে টেনে-হিঁচড়ে থানায় নিয়ে যায় পুলিশ। পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখায় ওই যুবকের পরিচিতরা, বাধা দেওয়া হয় পুলিশের কাজে । যুবক দের চিৎকার-চেঁচামেচিতে ব্যাপক উত্তেজনা সৃষ্টি হয় এলাকায়,।। বক্সিরহাট থানার বিশাল পুলিশবাহিনী এসে জমায়েত হটাতে ব্যাপক লাঠিচার্জ করে বলেও জানাযায়।

আরও পড়ুন