Ad
কোচবিহার

ফের জেলায় বাড়ছে করোনা সংক্রমন, মানুষকে সচেতন করতে রাসমেলাতে সচেতনতা মূলক প্রচার করলেন ডেপুটি ম্যাজিস্ট্রেট

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

UBG NEWS, কোচবিহার: ফের বাড়ছে জেলায় করোনা সংক্রমনের হার। এই কারণে ফের মানুষকে সচেতন করতে আরেকবার পথে নামল কোচবিহার জেলা প্রশাসনের আধিকারিকরা।

বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গাপূজার আগে গোটা রাজ্যের পাশাপাশি কোচবিহার জেলা জুড়ে সংক্রমণের হার প্রায় তলানিতে এসে ঠেকে ছিল। রাজ্য সরকারের নির্দেশে স্বাস্থ্যবিধি মেনে পুজো উৎসবের অনুমতি পাওয়ার পর থেকেই ফের রাজ্যের পাশাপাশি কোচবিহার জেলাতেও সংক্রমণের হার বেড়েছে।

Ad

তাই মানুষকে আবারো সচেতন করতে কোচবিহার শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ মোড় সহ রাসমেলা সংলগ্ন মদন বাড়িমরে মাস্ক হিন ব্যক্তিদের সচেতন করল ডেপুটি ম্যাজিস্ট্রেট ত্রিদিপ সর ও তার সাথে অংশ নিয়েছিলেন বিভিন্ন স্বেচ্ছাসেবী সংস্থার সদস্যরা।

মানুষকে করোনার তৃতীয় ঢেউ আছড়ে পড়লে কতটা বিপদ হতে পারে জেলার জন্য ও তার পরিবারের জন্য সে সম্পর্কে সচেতন করে তাদের হাতে মাস্ক তুলে দেওয়া হয়।

ডেপুটি ম্যাজিস্ট্রেট ত্রিদিপ সর বলেন, ইতিমধ্যে বিভিন্ন উন্নত দেশগুলিতেও হু হু করে করোনা বাড়ছে। আমাদের রাজ্যে পুজোর পর থেকে করণা হার বৃদ্ধি পেয়েছে।

এরইমধ্যে কোচবিহারের অন্যতম বড় উৎসব মদন মোহনের রাস উৎসব চলছে তাই আমরা মানুষকে বলছি আনন্দ করুন কিন্তু নিজেকে ও নিজের পরিবারের পাশাপাশি সমাজকে সুস্থ রাখতে মাস্ক ব্যবহার করুন ও অপরকেও মাস্ক ব্যবহার করতে বলুন। জেলা প্রশাসন ও আপনাদের সকলের যৌথ উদ্যোগেই আমাদের জেলা করোনামুক্ত হবে।

আরও পড়ুন