বিধানসভা নির্বাচনের আগে জনসংযোগ বাড়াতে নানান কর্মসূচী কোচবিহার জেলা তৃনমূল যুব কংগ্রেসের

ইউবিজি নিউজ, কোচবিহার : বিধানসভা নির্বাচনের আগে কোচবিহারে জনসংযোগ বাড়াতে বেশ কিছু সামাজিক ও রাজনৈতিক কর্মসূচী নিয়েছে জেলা তৃনমূল যুব কংগ্রেস।

শনিবার এক সাংবাদিক সম্মেলনে সেই কর্মসূচী ঘোষনা করেন জেলা তৃনমূল কংগ্রেসের সভাপতি অভিজিৎ দে ভৌমিক। এদিন তিনি বলেন, দলীয় কর্মসূচীর সূচনা হবে হাথরাসে মনিষা ধর্ষনকান্ডের বিচারের দাবীতে মহা মিছিলের মাধ্যমে।

আগামী ১২ অক্টোবর কোচবিহারের রাসমেলা ময়দান থেকে মিছিল শুরু হবে সর্বস্তরের মানুষকে নিয়ে। এরপর দূর্গাপুজোর সময়ে প্রত্যেক পুজো মন্ডপের সামনে থাকবে যুব তৃনমূল কংগ্রেসের সহায়তা কেন্দ্র। এই কেন্দ্র থেকে দর্শনার্থীদের মাস্ক ও জলের বোতল বিতরন করা হবে।

১৬ ই নভেম্বর থেকে কোচবিহার জেলার প্রতিটি ব্লকে আয়োজন করা হবে একদিবসীয় ফুটবল প্রতিযোগিতা। করোনা আবহে কোচবিহারে রাসমেলা করা সম্ভব হলে সেখানেও থাকবে যুব তৃনমূল কংগ্রেসের সহায়তা কেন্দ্র।

ডিসেম্বর মাসেই জেলার প্রতিটি ব্লকে কর্মী সম্মেলন করার নির্দেশ দেওয়া হয়েছে ব্লুক সভাপতিদের। এছাড়া আগামী বছরের ২ জানুয়ারি জেলা ব্লক ও জেলা স্তরের নেতৃত্বকে নিয়ে করা হবে রাজনীতিক কর্মশালা। এই কর্মশালায় অভিষেক বন্দ্যোপাধ্যায় কে উপস্থিত থাকার জন্য আবেদন জানান হবে।