কোচবিহার

কোচবিহার জেলা পুলিশের বড়সড় সাফল্য, চুরি যাওয়া বাইক সহ চোরকে পাকড়াও করল ঘোকসাডাঙা থানার পুলিশ

অভিষেক দে, ঘোকসাডাঙা : প্রায় তিন মাস আগে চুরি যাওয়া মোটরবাইক উদ্ধার করল ঘোকসাডাঙ্গা থানার পুলিশ সঙ্গে চোরকে পাকড়াও করেছে পুলিশ। নির্দিষ্ট ধারায় মামলা রুজু করে অভিযুক্তকে কোর্টে তোলা হলে বিচারপতি পুলিশ রিমান্ডের নির্দেশ দেন। অভিযুক্ত বাইক চোর কে রিমান্ডে নিয়ে তদন্তে পুলিশ।

জানা গিয়েছে, মেখলিগঞ্জ ব্লক এর কামাত চ্যাংড়াবান্ধা এলাকার যুব অরুন বিশ্বাস তার একটি মোটর বাইক বিক্রি করার জন্য ওএলএক্স এ দেন। এরপর একটি মোবাইল নম্বর থেকে তার কাছে ফোন আসে। ফোন মোতাবেক অরুণ বিশ্বাস ঘোকসাডাঙ্গা হিমঘর চৌপথি চলে আসে সেই সময় মোটরবাইকটি পছন্দ হয় বলে ট্রায়াল’দেওয়ার নাম করে বাইক নিয়ে চম্পট দেয় শিলিগুড়ির চম্পাসারি এলাকায় যুবক রবি সূত্রধর (১৯) ।

এই মর্মে ঘোকসাডাঙ্গা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন সেই মোটরবাইকের মালিক অরুণ বিশ্বাস প্রায় তিন মাস আগে। অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে পুলিশ।

গোপন সূত্রে খবর পেয়ে মঙ্গলবার রাতে ঘোকসাডাঙ্গা থানার একটি বিশেষ টিম শিলিগুড়ি চম্পাসারি এলাকায় অভিযান চালান এবং সেই চুরি যাওয়া মোটরবাইকটি শনাক্ত করে চোর রবি সূত্রধরকে গ্রেপ্তার করে ঘোকসাডাঙ্গা থানার নিয়ে আসেন।

Ad

ঘোকসাডাঙ্গা থানার পুলিশ রবি সূত্রধরের বিরুদ্ধে নির্দিষ্ট ধারায় মামলা রুজু করে মাথাভাঙ্গা আদালতে তোলেন। আদালত রবি সূত্রধর কে পুলিশ হেফাজতের নির্দেশ দেন। রুবি সূত্রধর কে নিজেদের হেফাজতে নিয়ে গোটা বিষয়টি তদন্ত করছে ঘোকসাডাঙ্গা থানার পুলিশ।

এ বিষয়ে মাথাভাঙা এসডিপিও সুরজিৎ মন্ডল জানান, বাইক চুরি যাওয়ার একটা অভিযোগ ছিল সেই অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে ঘোকসাডাঙ্গা থানার পুলিশ শিলিগুড়ির চম্পাসারি এলাকা থেকে রবি সূত্রধর নামে এক যুবককে গ্রেপ্তার করেছে। তাকে পুলিশি রিমান্ডে নিয়ে তদন্ত করা হচ্ছে।

[ লেটেস্ট খবর এবং আপডেট জানার জন্য ফলো করুন ইউবিজি নিউজ ফেসবুক পেজ । ব্রেকিং নিউজ এবং ডেইলি খবরের আপডেটে পেতে যুক্ত হোন হোয়াটসঅ্যাপ গ্রুপে  ]