Ad
কোচবিহার

কোচবিহার জেলা পুলিশের বড়সড় সাফল্য, বাংলাদেশ পাচারের আগে গরু বোঝাই ডাম্পার সহ পাঁচ জনকে গ্রেপ্তার করল কোতোয়ালি থানার পুলিশ

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

কোচবিহার, ২২ নভেম্বরঃ বেআইনি ভাবে পাচার করার অভিযোগে গরু বোঝাই একটি টাটা ডাম্পার ট্রাক সহ পাঁচ জনকে গ্রেপ্তার করল পুলিশ।

আজ দুপুরে কোচবিহার কোতোয়ালি থানার টাপুরহাট এলাকা থেকে গরু বোঝাই ওই ডাম্পার ট্রাক সহ পাঁচ জনকে গ্রেপ্তার করে।

Ad

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ডাম্পার ট্রাক থেকে মোট ৩৬ টি গরু উদ্ধার হয়েছে। ওই ঘটনায় ধৃতরা হলেন, উত্তর দিনাজপুরের আলতাপুর এলাকার নাসিরুদ্দিন হক, দিনহাটার পেটলার সমীর রহমান, ফারাক্কার লিয়াদুল শেখ, ইটাহারের ইকবাল হাসান ও ওই ডাম্পারের চালক ঝাড়খণ্ডের সুলেমান শেখ।

কোচবিহার জেলার ভারত বাংলাদেশ সীমান্তের বিশাল অংশ দিয়ে গরু পাচার চক্র দীর্ঘদিন থেকেই সক্রিয়। মূলত বিভিন্ন রাজ্য থেকে ট্রাক বোঝাই করে ওই গরু সীমান্ত লাগোয়া গ্রাম গুলোতে মজুত করা হয়। তারপর সেখান থেকে রাতের অন্ধকারে সীমান্ত টপকে বাংলাদেশে পাচার করে দেওয়া হয়।

সম্প্রতি কোচবিহারের সিতাই এলাকার সীমান্তে গরু পাচার করে গিয়ে বিএসএফের গুলিতে এক বাংলাদেশী সহ দুজনের মৃত্যুর ঘটনা ঘটে। তারপরেও সীমান্তে গরু পাচার যে বন্ধ হয় নি, এদিন টাপুরহাট এলাকা থেকে ফের ডাম্পার বোঝাই গরু উদ্ধার হওয়ার ঘটনায় স্পষ্ট হয়ে গেল।

আরও পড়ুন