Ad
কোচবিহার

খুঁটি পূজার মধ্যে দিয়ে কোচবিহার নিউটাউন ইউনিট এর ৫৩ তম দুর্গোউৎসব এর সূচনা

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

নিউজ ডেস্ক : খুঁটি পুজোর সাথে ঢাকের কাঠি মৃদু মিষ্টি আওয়াজ এর মধ্যে দিয়ে কোচবিহার নিউটাউন ইউনিট এর ৫৩ তম দুর্গোউৎসব এর সূচনা হয়ে গেলো করোনা বিধি নিষেধ ও সকারী গাইডলাইন মেনে।

এবার এও তারা মাতৃআরাধনায় ব্রতী হয়েছেন। সারা বছর তারা মানুষের সেবায় নিজেদের কে নিয়োজিত করেছেন। করোনা কালেও তার থেকে পিছ পা হননি।

Ad

খাদ্য বিতরণ থেকে শুরু করে এলাকা স্যানিটাইজ বা আক্রান্ত দের বাড়িতে ওষুধ বা গ্যাস পৌঁছে দেওয়া সব ই তারা নিয়মিত করে চলছেন এই সময় কারো যাতে অক্সিজেন এর সমস্যা না হয় তারা অক্সিজেন ব্যাংক ও তৈরী করেছেন বিনা মূল্যে পরিষেবা দিয়ে গিয়েছেন আগামীতেও দেবে বোলে জানিয়েছেন প্রতি বছর এর ন্যায় এবছর ও তাঁদের নরনারায়ণ সেবা ও বস্ত্র বিতরণ কর্মসূচি থাকবে পুজোর দিন গুলিতে !!

ক্লাব কর্তা অভিষেক সিংহ রায় বলেন, আমরা কৃত কৃতার্থ মাননীয়া মুখ্যমন্ত্রী র কাছে আমাদের মাতৃআরাধনায় ও রাজ্যের সকল পূজা কমিটি গুলিকে ৫০ হাজার টাকা অনুদান দিয়ে গতবার এর ন্যায় এবারেও এই ভাবে পাশে দাঁড়ানোর জন্য নইলে এই মুহূর্তে পুজোর আয়োজন করাই দুস্কর হয়ে দাঁড়াতো !!

পুজোর কয়েকদিন মাতৃ মন্দির এ মাক্স স্যানিটাইজার পর্যাপ্ত পরিমানে থাকবে সকল দর্শনাথি স্যানিটাইজ হয়েই মাতৃ মন্দির এ প্রবেশ করতে পারবেন এবং যারা মাক্স না পরে আসবেন তাঁদের কে মাক্স দেওয়া হবে !!

আরও পড়ুন