Ad
কোচবিহার

উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহনের দিনহাটা ডিপো পরিদর্শন করলেন চেয়ারম্যান পার্থ প্রতিম রায়

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

দিনহাটা : উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার চেয়ারম্যান হওয়ার পর এই প্রথম সংস্থার দিনহাটা ডিপো পরিদর্শন করলেন চেয়ারম্যান পার্থ প্রতিম রায়।

শুক্রবার বিকেলে তিনি দিনহাটার কৃষিমেলা সংলগ্ন এলাকায় সংস্থার ডিপো পরিদর্শন করবার  পাশাপাশি কথা বলেন ডিপো ইনচার্জ খোকন সরকার সহ অন্যান্যদের সাথে।

Ad

এদিন তার সঙ্গে সেখানে ছিলেন পুরসভার প্রশাসক বোর্ডের চেয়ারম্যান গৌরীশংকর মাহেশ্বরী, দিনহাটা ১ নম্বর পঞ্চায়েত সমিতির সভাপতি মফিজুল হক, তৃণমূলের দিনহাটা এক নম্বর ব্লক সভাপতি সঞ্জয় বর্মণ, তৃনমূলের জেলা সম্পাদক মোশারফ হোসেন।

এদিন কৃষিমেলায় সংস্থার ডিপো পরিদর্শনের পাশপাশি বড় আটিয়াবাড়ী এলাকায় নবনির্মিত বাস স্ট্যান্ড ঘুরে দেখেন তিনি।

এরপর সাংবাদিকদের মুখোমুখি হয়ে খুব শীঘ্রই নতুন এই বাস স্ট্যান্ড চালু করা হবে বলেও তিনি জানান। এছাড়াও দিনহাটার একটি বেসরকারি পরিবহন সংস্থার শ্রমিকরা নানাভাবে উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার কর্মীদের বেশ কয়েকবার হেনস্থা করার চেষ্টা করছে সেই কারণে এ নিয়ে ইতিপূর্বে প্রশাসনকে জানানো হয়েছে। পরিদর্শনে এসে ওই বেসরকারি সংস্থার কর্তৃপক্ষকেও সতর্ক করে দেন চেয়ারম্যান পার্থপ্রতিম রায়।

ডিপো পরিদর্শনের পর পার্থ প্রতিম রায় জানান, আমি উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহনের চেয়ারম্যান হওয়ার পর প্রত্যেকটি ডিপো পরিদর্শন করছি। সেই মতনই আজ দিনহাটা ডিপো পরিদর্শন করলাম। আমাদের দিনহাটার এই ডিপো থেকে বিভিন্ন রুটে ২৫ টি গাড়ি চলে,এখানে ডিজেল পাম্প আছে, ওয়ার্কশপ আছে। তবে কিছু কিছু  সমস্যা আছে। সেই সমস্যাগুলি দ্রুত মেটানোর জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে আমাদের তরফে।

আরও পড়ুন