BREAKING: দিল্লি পৌঁছলেন বিধায়ক মিহির গোস্বামী, আজই দিল্লিতে বিজেপির সদর দফতরে গিয়ে গেরুয়া শিবিরে যোগ দিতে পারেন তৃণমূল বিধায়ক

কোচবিহার, ২৭ নভেম্বরঃ দিল্লিতে পৌঁছলেন কোচবিহার দক্ষিণের তৃনমূল বিধায়ক মিহির গোস্বামী। আজই বিজেপিতে যোগ দিতে পারেন মিহির গোস্বামী। তার সঙ্গে দিল্লিতে রয়েছেন কোচবিহারের সাংসদ নিশীথ প্রামানিক।

সম্ববত বিকেলে দিল্লিতে বিজেপির সদর দফতরে গিয়ে বিজেপিতে যোগ দেন মিহিরবাবু। গতকাল সন্ধ্যে নাগাদ নিজের ফেসবুক প্রোফাইলে স্ট্যাটাস দিয়ে তৃনমূলের সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করার কথা ঘোষণা করেন বিধায়ক। এরপর আজ তার বিজেপিতে যোগদানের খবর উঠে আসছে।

তৃণমূলের একাংশের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন গত কয়েক সপ্তাহ ধরেই। এ বার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দল ছাড়ার ঘোষণা করেন তিনি। তবে সংবাদমাধ্যমের সামনে দল ত্যাগ নিয়ে তিনি মুখ খুলতে চাননি। বিজেপি বা অন্য কোনো রাজনৈতিক দলে যোগ দেবেন কি না, সে বিষয়েও তিনি খোলসা করেননি।

তিনি ফেসবুকের দীর্ঘ পোস্টে লিখেছেন, “আজ সব সহ্যের সীমা অতিক্রম করার সময় অনুভব করেছি, বাইশ বছর আগে যে দলটির সঙ্গে যোগ দিয়েছিলাম, আজকের তৃণমূল সেই দল নয়। এই দলে আমার জায়গা নেই। তাই আজ এই তৃণমূল কংগ্রেসের সঙ্গে আমার যাবতীয় সম্পর্ক ছিন্ন করতে চাই। আমি আশা করছি, আমার দীর্ঘদিনের সাথী বন্ধু ও শুভানুধ্যায়ীরা আমাকে মার্জ্জনা করবেন”।

একই সঙ্গে তিনি অভিযোগ করেছেন, দলের মধ্যে বারবার অপমানিত হয়েছেন। যে বিষয়গুলি নিয়ে দলনেত্রীকে বারবার জানিয়েও কোনো কাজ হয়নি। সে কারণেই তিনি দলত্যাগের মতো চূড়ান্ত সিদ্ধান্ত নিতে চলেছে।