কোচবিহার

সীমা সুরক্ষা বাহিনীর সারা ভারত ইন্টার ফ্রন্টিয়ার ক্রশ কান্ট্রি কম্পিটিশন ২০২১-২২ অনুষ্ঠিত হল গোপালপুরে

UBG NEWS: বৃহস্পতিবার কোচবিহারের গোপালপুরে সীমা নিরাপত্তা বাহিনীর ডিভিশনে সারা ভারত ইন্টার ফ্রন্টিয়ার ক্রশ কান্ট্রি কম্পিটিশন ২০২১-২২ অনুষ্ঠিত হল।

দুদিন ব্যাপী এই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন সীমা নিরাপত্তা বাহিনীর গৌহাটি ফ্রন্টিয়ারের ইনস্পেকটর জেনারেল সঞ্জয় সিং। ভারতের ১১ টি সেক্টরে কর্মরত সীমা নিরাপত্তা বাহিনীর জওয়ানরা এই অনুষ্ঠানে অংশগ্রহন করে। উচ্চ পদস্থ আধিকারিকদের সম্মান জানানোর মধ্য দিয়ে এই অনুষ্ঠানের শুভ সূচনা হয়।

অনুষ্ঠানে উদ্বোধনী ভাষণে সীমা নিরাপত্তা বাহিনীর গৌহাটির ফ্রন্টিয়ারের ইনস্পেকটর জেনারেল সঞ্জয় সিং বলেন, সীমা নিরাপত্তা বাহিনীর জওয়ানরা এই রকম অনুষ্ঠানের মাধ্যমে ন্যাশনাল এবং ইন্টারন্যাশনাল লেভেলে অংশগ্রহণ করে তাদের গৌরব প্রদর্শন করতে পারেন। ভারত সরকার সীমান্ত নিরাপত্তা বাহিনীর ১৭ জনকে অর্জুন পুরস্কার দিয়েছেন। এটা আমাদের সবার জন্যই একটি গৌরবের বিষয়। আগামীতে সীমান্ত নিরাপত্তা বাহিনীর থেকেই হয় তো আরও পদ্মশ্রী এবং অর্জুন পুরস্কার পেতে পারে।

আজকের এই অনুষ্ঠানটি ৭৫ ব্যাটেলিয়ান গোপালপুর সেক্টরের অফিসারেরা আয়োজন করেছেন। তাদের সবাইকে অশেষ ধন্যবাদ জানাচ্ছি। সেই সাথে সীমান্ত নিরাপত্তা বাহিনীর ইন্টার ফ্রন্টিয়ার ক্রশ কান্ট্রি কম্পিটিশন ২০২১-২২ অনুষ্ঠানের শুভ সূচনা করছি।
# Coochbehar BSF
# কোচবিহার সীমান্ত নিরাপত্তা বাহিনী

Ad

[ লেটেস্ট খবর এবং আপডেট জানার জন্য ফলো করুন ইউবিজি নিউজ ফেসবুক পেজ । ব্রেকিং নিউজ এবং ডেইলি খবরের আপডেটে পেতে যুক্ত হোন হোয়াটসঅ্যাপ গ্রুপে  ]