‘রক্তগঙ্গা বইয়ে দেওয়া হবে,খেলা হবে’, বিজেপি কার্যালয়ে হুমকি পোস্টার ঘিরে চাঞ্চল্য কোচবিহার তুফানগঞ্জ এলাকায় 

তুফানগঞ্জ নাটাবাড়ি বিধানসভা এলাকার চিলাখানা দুই গ্রাম পঞ্চায়েতের ঘোগার কুটি নতুন বাজার এলাকায় বিজেপির দলীয় কার্যালয় হুমকি জনক পোস্টার ঘিরে চাঞ্চল্য। নাম না করে এই পোস্টারে লেখা রয়েছে, খেলা হবে, রক্তগঙ্গা বইবে, জয় বাংলা।।

বিজেপির তরফ থেকে অভিযোগ এই পোস্টটার এলাকায় তৃণমূল নেতৃত্ব লাগিয়েছেন। খেলা হবে স্লোগানে আড়ালে সন্ত্রাস হবে বলে মনে করছে বিজেপি।

ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছেছে তুফানগঞ্জ থানার পুলিশ। তারা পোস্টারটি খুলে নিয়ে এসেছে। এর বিরুদ্ধে এদিন এলাকায় একটি মিছিল করে বিজেপি।মিছিলের নেতৃত্ব দেন জেলা কমিটির সদস্য উৎপল দাস।

উৎপল দাস বলেন, খেলা হবে বলে যারা চিৎকার করছে তাদের খেলোয়াড়রা সব শেয়ার করা। তারা কখনো এই দল কখন ওই দলে চলে যায়। খেলার খবর নেই অথচ খেলা হবে বলে চিৎকার করছে তৃণমূল। সত্যিই যদি খেলা হয় তাহলে বিজেপি অবশ্যই খেলার ময়দানে থাকবে। মাতাবাড়ি বিধানসভা আসন বিধানসভায় কিভাবে খেলে জিততে হয় সেটা বিজেপি জানে।

তুফানগঞ্জে তৃণমূলের জনসভা থেকে খেলা হবে স্লোগান এর উৎপত্তি। স্লোগানটি দিয়েছিলেন তৃণমূল মুখপাত্র দেবাংশু ভট্টাচার্য। উৎপল বাবু পরিষ্কার বলেন, তুফানগঞ্জে দেবাংশু আসলে তার হাত-পা ভেঙে দেবো। যদিওবা তৃণমূলের তরফে দাবি করা হয়েছে,এই ঘটনা বিজেপির অন্তর্কলহ এর ফলে হয়েছে তৃণমূলের কোন যোগাযোগ নেই।