এনআরসি ও ক্যাবের সমর্থনে দিনহাটা বাসীকে অভিনন্দন জানিয়ে শহরে মিছিল করলো বিজেপি সাংসদ নিশীথ প্রামানিক

UBG NEWS,দিনহাটা: কেন্দ্রীয় সরকারের সিএবি এই বিল পাশ হয়ে যাওয়ার পরই আনন্দে মেতে উঠেছে ওরা দেশের বিজেপি কর্মী সমর্থকরা । এই জায়গায় দাঁড়িয়ে কোন অংশে পিছিয়ে নেই দিনহাটার বিজেপির কর্মী-সমর্থকরাও।

রবিবার ছুটির দিন ভারতীয় জনতা পার্টির সিএবি বিল পাস হওয়া নিয়ে বিজয় মিছিলে দিনভর ব্যস্ত থাকল শহর দিনহাটা। কোচবিহারের বিজেপির সাংসদ নিশীথ প্রামাণিকের নেতৃত্বে প্রায় কয়েক হাজার বিজেপি কর্মী সমর্থকদের এক বিরাট মিছিল দিনহাটা শহরের বিভিন্ন পথ পরিক্রমা করে। দিনহাটা শহরের স্টেশন চৌপতি এলাকা থেকে এই মিছিল শুরু হয় শহরের মূল রাস্তা ধরে মদনমোহন বাড়ি হয়ে বাবুপাড়া দিয়ে গোসানি রোডে এসে পুনরায় স্টেশন চৌপথি এলাকায় গিয়ে শেষ হয়। এদিনের এই মিছিলে সাংসদ নিশীথ প্রামানিক ছাড়াও বিজেপির কোচবিহার জেলা সভানেত্রী মালতী রাভা সহ জেলা বিজেপির শীর্ষ নেতৃত্ব।

এই মিছিল প্রসঙ্গে বিজেপি সাংসদ নিশীথ প্রামানিক বলেন, সংসদে নাগরিকত্ব সংশোধনী বিল পাস হয়েছে। এই সি এ বি কারণ নাগরিকত্ব হরণের জন্য নয়। বরং বাংলাদেশ পাকিস্তান সহ বিভিন্ন দেশ থেকে অত্যাচারিত হয়ে যারা এদেশে এসেছেন, যারা এতদিন পরেও নাগরিকত্ব পাননি তাদের নাগরিকত্ব দেবার জন্য এই বিল।

তিনি আরও বলেন, আজ বিভিন্ন রাজনৈতিক দল নিজেদের রাজনৈতিক স্বার্থ চরিতার্থ করার জন্যেই বিভিন্ন সম্প্রদায়ের মধ্যে একটা অশান্তির বাতাবরণ সৃষ্টির চেষ্টা করতে চাইছে।এই বিল নিয়ে মুসলিমদের ভয় পাওয়ার কোনও কারণ নেই। স্বরাষ্ট্র মন্ত্রী বলেছেন, কাউকেই দেশ ছেড়ে যেতে হবে না।