কোচবিহার

ভোট পরবর্তী সন্ত্রাস চলতে থাকলে ৬ মাসের বেশী মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার থাকবে না বলে কোচবিহারের শীতলকুচি থেকে কড়া হুশিয়ারি দিলেন বিজেপি নেতা সায়ন্তন বসু

শীতলখুচিঃ এভাবে সন্ত্রাস চলতে থাকলে ৬ মাসের বেশী মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার থাকবে না বলে কার্যত হুশিয়ারি দিলেন বিজেপি রাজ্য নেতা সায়ন্তন বসু।

আজ তিনি ভোট পরবর্তী সন্ত্রাসের জেরে আক্রান্ত বিজেপি পরিবার গুলোর সাথে দেখা করতে দিনহাটা ও শীতলখুচিতে যান। তাঁর সাথে ছিলেন সাংসদ নিশীথ প্রামাণিক, বিজেপির কোচবিহার জেলা সভানেত্রী মালতি রাভা সহ জেলার প্রথম সারির বিজেপি নেতৃত্ব।

শীতলখুচিতে গিয়ে সাংবাদিকদের সাথে কথা বলার সময় সায়ন্তন বসু অভিযোগ করে বলেন, “আজও সন্ত্রাস বন্ধ হয় নি। আমরা যখন আসছিলাম তখন পুলিশের সামনে গো ব্যাক স্লোগান দেওয়া হচ্ছে। আমাদের বহু কর্মীকে খুন করা হয়েছে। বুলডোজার চালিয়ে বাড়ী ভেঙ্গে দেওয়া হয়েছে। এভাবে সন্ত্রাস চলতে থাকলে এই সরকার ৬ মাসের বেশী টিকবে না। কেন্দ্র সরকার হাত পা গুটিয়ে বসে থেকে সব সহ্য করে নেবে না।”

এদিন জেলা নেতৃত্বদের নিয়ে সায়ন্তন বসু প্রথমে দিনহাটায় যান। সেখানে তিনি আক্রান্ত বিজেপি কর্মীদের সাথে কথা বলে ক্ষয়ক্ষতির পরিমাণ জানার চেষ্টা করেন। এরপর সেখান থেকে তিনি শীতলখুচিতে গিয়ে সেখানেও আক্রান্ত দলীয় কর্মীদের পরিবারের সাথে কথা বলেন।

Ad

ভোট পরবর্তী সময়ে রাজনৈতিক হিংসায় নিহত তাঁদের দলের কর্মীদের পরিবার গুলোকে আর্থিক সহায়তাও করেন বলে জানা গিয়েছে।

আগামী কাল তাঁর কোচবিহার জেলার আরও বেশ কিছু সন্ত্রাস কবলিত এলাকায় যাওয়ার কথা রয়েছে বলে দলীয় সূত্রে জানা গিয়েছে।

[ লেটেস্ট খবর এবং আপডেট জানার জন্য ফলো করুন ইউবিজি নিউজ ফেসবুক পেজ । ব্রেকিং নিউজ এবং ডেইলি খবরের আপডেটে পেতে যুক্ত হোন হোয়াটসঅ্যাপ গ্রুপে  ]