মদনমোহন মন্দিরে পূজো দিয়ে মনোনয়নপত্র জমা দিলেন দিনহাটা বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী নিশীথ প্রামানিক

UBG NEWS, দিনহাটা- মনোনয়নপত্র জমা দিলেন দিনহাটা বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী নিশীথ প্রামানিক। এদিন দিনহাটা বুড়িরপাট মন্দির এবং দিনহাটা মদনমোহন মন্দিরে পূজো দেওয়ার পর তিনি মহকুমা শাসক হিমাদ্রী সরকারের হাতে তার মনোনয়নপত্র তুলে দেন। তার সঙ্গে ছিলেন বিজেপির জেলা সহ-সভাপতি অশোক মন্ডল, বিজেপি নেতা সুধাংশু রায়, গোপাল চন্দ প্রমূখ।

গতকাল মনোনয়নপত্র জমা দেওয়ার পর দিনহাটা সংহতি ময়দানে এক জনসভা অনুষ্ঠিত হয়। জনসভায় বক্তব্য রাখেন দিনহাটা বিধানসভা কেন্দ্রে বিজেপি

প্রার্থী নিশীথ প্রামানিক, আলিপুরদুয়ারের সাংসদ জন বারলা, বিজেপি নেতা অশোক মন্ডল সহ অন্যান্য নেতৃবৃন্দ। জনসভায় বক্তাগণ তাদের বক্তব্যে, বিজেপি প্রার্থীদের ভোট দেওয়ার আহ্বান জানিয়ে বলেন, রাজ্যের তৃণমূল সরকার গণতন্ত্রকে হত্যা করেছে। তৃণমূলের তরফ থেকে উন্নয়নের ঢাক ঢোল পেটানো হচ্ছে, অথচ এখানে উন্নয়নের কোন কাজ হয়নি।

এই রাজ্যের লক্ষ লক্ষ বেকার যারা কাজ না পেয়ে ভিন রাজ্যে পাড়ি দিচ্ছে। তাদের কর্মসংস্থানের কোন ব্যবস্থা করেনি তৃণমূল কংগ্রেসের সরকার। কাজেই আগামী দিনে রাজ্যে ডবল ইঞ্জিনের সরকার প্রতিষ্ঠিত হলে এ রাজ্যে উন্নয়ন এগিয়ে যাবে। এর জন্য বিজেপি প্রার্থীকে জয়ী করতে হবে।

এদিনের এই জনসভায় দিনহাটার বিভিন্ন এলাকা থেকে বিজেপি দলের কর্মী সমর্থকরা অংশগ্রহণ করেন।