Ad
কোচবিহার

তৃণমূল কংগ্রেস প্রার্থী উদয়ন গুহের বিরুদ্ধে সন্ত্রাসের অভিযোগ তুলে দিনহাটার ভেটাগুড়িতে প্রচার সারলেন বিজেপি প্রার্থী অশোক মণ্ডল

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

দিনহাটা, ২৩ অক্টোবরঃ তৃণমূল কংগ্রেস প্রার্থী উদয়ন গুহের বিরুদ্ধে সন্ত্রাসের অভিযোগ তুলে দিনহাটার ভেটাগুড়িতে প্রচার সারলেন বিজেপি প্রার্থী অশোক মণ্ডল। আজ সকাল থেকে ভেটাগুড়ি বাজার সহ সংলগ্ন এলাকায় প্রচার করতে দেখা যায় অশোক মণ্ডলকে। তাঁর সাথে ছিলেন বিজেপি বিধায়ক মিহির গোস্বামী, মালতী রাভা ও সুশীল বর্মণ সহ বেশ কিছু বিজেপি নেতৃত্ব।

প্রচারের ফাঁকে সংবাদ মাধ্যমের সাথে কথা বলতে গিয়ে অশোক মণ্ডল অভিযোগ করে বলেন, “উদয়ন বাবু ক্ষমতার অলিন্দ্যে থাকতে চান সব সময়। আগে বামফ্রন্টে থেকে গোটা দিনহাটা মহকুমা জুড়ে সন্ত্রাস করেছেন। এখন আবার ক্ষমতায় থাকার জন্য তৃণমূল কংগ্রেসে এসেছেন। গত বিধানসভা নির্বাচনে পরাজয়ের পর ব্যাপক ভাবে সন্ত্রাস চালিয়ে গিয়েছেন। এবার উপ নির্বাচনেও সন্ত্রাস করছেন। বিজেপি কর্মীদের বাড়ি বাড়ি গিয়ে ভোট না দেওয়ার জন্য হুমকি দিচ্ছেন। তাই এই সন্ত্রাসের প্রতিবাদে মানুষ বিজেপিকেই ভোট দেবে বলে আমি আশাবাদী।”

Ad

৩০ অক্টোবর রাজ্যের আরও ৩ কেন্দ্রের সাথে দিনহাটা বিধানসভা কেন্দ্রেও উপ নির্বাচন হতে চলেছে। এই উপ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতায় রয়েছেন বিজেপি প্রার্থী অশোক মণ্ডল, ফরওয়ার্ড ব্লক প্রার্থী আব্দুর রউফ এবং তৃণমূল কংগ্রেস প্রার্থী উদয়ন গুহ। রাজনৈতিক মহলের ধারনা দিনহাটায় এবার বিজেপি ও তৃণমূল কংগ্রেসের মধ্যেই মূল প্রতিদ্বন্দ্বিতা হতে চলেছে। দুই পক্ষেই ইতিমধ্যেই ব্যাপক ভাবে প্রচার শুরু করেছে। তৃণমূল কংগ্রেসের যেমন এলাকায় এলাকায় প্রচার ছাড়াও রাজ্য নেতৃত্বদের নিয়ে এসে বিভিন্ন সভা করতে দেখা যাচ্ছে। তেমনি বিজেপিও তাঁদের কোচবিহার জেলার ৭ বিধায়ক ও পাশের জেলার বিধায়কদের নিয়ে এসে প্রচার চালিয়ে যাচ্ছেন।

এদিন নিজেপি প্রার্থী অশোক মণ্ডল সকাল সকাল ভেটাগুড়িতে প্রচার করতে আসেন। নিজে মাইক হাতে বাজারের ব্যবসায়ী সহ অন্যান্য ভোটারদের কাছে যেমন ভোট প্রার্থনা করেন। তেমনি তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে সন্ত্রাসের অভিযোগ তুলেও সরব হতে দেখা যায় তাঁকে। বলতে গেলে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের সাথে হাড্ডাহাড্ডি লড়াই দিচ্ছেন তিনি। কিন্তু শেষ পর্যন্ত এই লড়াইয়ের ফসল অশোক বাবু কতটা ঘরে তুলতে পারেন, তা ২ নভেম্বর ভোটের ফলাফলেই স্পষ্ট হবে।

আরও পড়ুন