ফের রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত দিনহাটা

দিনহাটা- ফের রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠল দিনহাটা সিতাই এলাকা। শুক্রবার রাতে দিনহাটার সিতাই ব্লকের পূর্ব সিতাই এলাকায় তৃণমূল ও বিজেপি দলের মধ্যে সংঘর্ষের ঘটনায় বেশ কয়েকজন আহত হয়। এদের মধ্যে একজনের অবস্থা গুরুতর। তাকে দিনহাটা মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত ওই ব্যক্তির নাম মানিক চন্দ্র বর্মন। তিনি নিজেকেই বিজেপি কর্মী বলে দাবি করেছেন।

ঘটনার বিবরণে জানা গিয়েছে, সেদিন রাতেই সিতাই ব্লকের পূর্ব সিতাই এলাকায় বিজেপি দলের একটি সভা ছিল। সেই সভাকে কেন্দ্র করে তৃণমূল ও বিজেপি দলের মধ্যে সংঘর্ষ বাধে। একদল অপর দলকে লক্ষ্য করে রীতিমত লাঠিসোটা নিয়ে আক্রমণ করে। ফলে বেশ কয়েকজন আহত হয়। তাদের মধ্যে মানিক চন্দ্র বর্মন নামে এক বিজেপি কর্মীর অবস্থা গুরুতর। তাকে দিনহাটা মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতালে শুয়ে মানিক চন্দ্র বর্মণ বলেন , এদিন পূর্ব সিতাই এলাকাতে বিজেপি দলের একটি সভা ছিল । সবার চলার সময় তৃণমূলের দুষ্কৃতীরা রীতিমত লাঠিসোটা নিয়ে ওই সভায় আক্রমণ করে। ফলে বেশ কয়েকজন বিজেপি কর্মী আহত হয়।

তৃণমূলের বিরুদ্ধে ওঠাও অভিযোগকে অস্বীকার করেছেন তৃণমূল নেতা তথা বিধায়ক জগদীশচন্দ্র বর্মা বসুনিয়া। তিনি বলেন, পূর্ব সিতাই এলাকায় যে ঘটনা ঘটেছে তার সঙ্গে তৃণমূল কংগ্রেস জড়িত নয়। পুরনো বিজেপি এবং নব্য বিজেপির মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এখন তৃণমূলের বিরুদ্ধে দোষ চাপানোর চেষ্টা করছে।